মোথাবাড়িতে কুখ্যাত দুষ্কৃতী গ্রেপ্তার

365

তনয় মিশ্র, মোথাবাড়ি: দীর্ঘদিনের পুলিশের খাতায় নাম থাকা কুখ্যাত দুষ্কৃতী আব্রাহাম মোমিন ওরফে সুফিকে গ্রেপ্তার করল মোথাবাড়ি থানার পুলিশ। ওই ব্যক্তি বেআইনি অস্ত্র সহ একাধিক ডাকাতি, গরু পাচার, জালনোট চক্র ও মাদক চক্রের পান্ডা হিসাবে পরিচিত।

মোথাবাড়ির বাবলা কমলপুরের নতুন বস্তি এলাকায় বাড়ি ছিল তার। মোথাবাড়ি ও ইংলিশবাজার থানায় মোস্ট ওয়ান্টেড দুষ্কৃতী রূপেই তাকে চিহ্নিত করা হয়। দুই থানার পুলিশই দীর্ঘদিন ধরে তাকে খুজছিল।

- Advertisement -

মঙ্গলবার রাতে সুফিকে বাবলা কমলপুর স্ট্যান্ডে ঘোরাঘুরি করতে দেখে টহলরত পুলিশরা বিষয়টি থানার ওসি বিটুল পালকে জানায়। কিছুক্ষণের মধ্যে মোথাবাড়ি থানার ওসির নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। কিন্তু ততক্ষণে সেখান থেকে পালিয়ে আত্মগোপন করে সুফি। তবে শেষ পর্যন্ত তাকে ধরে ফেলা হয়।

সুফির বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। পুলিশের তরফে ৩ দিনের রিমান্ডে চেয়ে তাকে আদালতে পেশ করা হয়েছে। মোথাবাড়ি থানার পুলিশ জানিয়েছে, দীর্ঘদিন ধরে আব্রাহাম ওরফে সুফিকে খুজছিল তারা। সুফির বিরুদ্ধে মোথাবাড়ি ও ইংলিশবাজার সহ মালদা জেলার বিভিন্ন থানায় একাধিক অভিযোগ রয়েছে। গতকাল রাতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এটা পুলিশের বড় সাফল্য।