ঘণ্টা কয়েকের ব্যবধানে মৃত্য়ু মা-ছেলের

97

বর্ধমান: ঘণ্টা কয়েকের ব্যবধানে মৃত্যু মা ও ছেলের। মৃতরা বিশ্বেশ্বরী চট্টোপাধ্যায়(৯৪) এবং অম্বুজাক্ষ্য চট্টোপাধ্যায়(৭৬)। রবিবার ঘটনাটি পূর্ব বর্ধমানের জামালপুর থানার আবুজহাটি-২ পঞ্চায়েতের চক গ্রামের। স্থানীয় সূত্রে খবর দু’জনেই বার্ধক্যজনিত অসুখে ভুগছিলেন।

অম্বুজাক্ষ্য চট্টোপাধ্যায় মুহরির কাজ করতেন। পরিবার বলতে স্ত্রী, ছেলে এবং মা। পরিবার সূত্রে খবর, অম্বুজাক্ষ্যবাবুর ছেলে এবং স্ত্রী মানসিকভাবে অসুস্থ। স্বাভাবিকভাবেই সংসারের ভার ছিল সত্তোরর্ধ অম্বুজাক্ষ্যবাবুর কাঁধেই। তবে, গতবছর লকডাউনের সময় মহুরির কাজে ইতি টানার পর থেকেই দিনগুজরাণের একমাত্র ভরসা ছিল বার্ধক্যভাতা। স্থানীয় সূত্রে খবর, বার্ধক্যজনিতকারণে অম্বুজাক্ষ্যবাবু ও তাঁর মা অসুস্থ থাকলেও অর্থাভাবে চিকিৎসা সম্ভব হয়ে উঠছিল না। এমতবস্থায় এদিন সকালে মৃত্যু হয় অম্বুজাক্ষ্যবাবুর। ছেলের মৃত্যুর খবর জানতে পেরে শোকাতুর হয়ে পড়েন তাঁর মা বিশ্বেশ্বরীদেবী। ঘণ্টা দু’য়ের মাথায় তাঁরও মৃত্যু হয়।

- Advertisement -

মা ও ছেলের মৃত্যুর ঘটনায় শোকস্তব্ধ গোটা গ্রাম। স্থানীয়রা জানিয়েছেন, অম্বুজাক্ষ্যবাবুর স্ত্রী এবং ছেলে আগামীদিনে কীভাবে দিনপাত করবেন সেটাই এখন দুঃশ্চিন্তার বিষয়।