কলকাতা, ১৬ অগাস্টঃ মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনা। এই অভিযোগে গ্রেফতার করা হল রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে আকাশকে। শুক্রবার তাঁকে আদালতে তোলা হবে। পুলিশ সূত্রে খবর, রাতেই আকাশের মেডিকেল পরীক্ষা হয়েছে। ঘটনার জেরে আকাশের বিরুদ্ধে ২৭৯, ৪২৭ আইপিভই, ১৮৪ এমভি এবং ৩ পিপিডি ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ দ্রুত গতিতে এসে রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবের (আরসিজিসি) পাঁচিলে ধাক্কা মারে আকাশের গাড়ি। গাড়ির গতিবেগ স্বাভাবিকের তুলনায় অনেক বেশি ছিল বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। আকাশ মত্ত অবস্থায় ছিলেন বলে দাবি স্থানীয়দের। যদিও মত্ত ছিলেন না বলে পালটা দাবি করেছেন আকাশ। রাতেই এম আর বাঙ্গুরে আকাশের স্বাস্থ্য পরীক্ষা করানো হয়। রিপোর্টে মদ্যপানের কোনও প্রমাণ পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ। যদিও এই দুর্ঘটনায় কেউ হতাহত হননি। তবে অল্পের জন্য সকলে রক্ষা পেয়েছেন বলে জানা গিয়েছে। যে দেওয়ালে ধাক্কা মেরেছে গাড়িটি, সেই দেওয়ালের কিছু অংশ ভেঙে গিয়েছে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মাত্রাতিরিক্ত গতিতেই গাড়ি চালাচ্ছিলেন আকাশ। যার জেরে নিয়ন্ত্রণ হারিয়ে ক্লাবের পাঁচিলে ধাক্কা মারেন তিনি। এদিন ঘটনাস্থলে আসবে ফরেন্সিক দল। খতিয়ে দেখবে গাড়িটি।