মুকুলকে ফোন প্রধানমন্ত্রীর, খোঁজ নিলেন অসুস্থ স্ত্রীর

66

কলকাতা: ২০২১ সালের নির্বাচনের প্রাক মুহূর্ত থেকেই সবথেকে বেশি  আলোচিত নেতা হয়ে দাঁড়িয়েছেন  বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা বিধায়ক মুকুল রায়। তৃণমূল কংগ্রেস ত্যাগ করার পরেই মুকুলবাবু বিজেপিতে যোগ দিয়েছিলেন। পরবর্তী পর্যায়ে তিনি দলের সর্বভারতীয় সহ-সভাপতি হন। আর বিগত বিধানসভা নির্বাচনে তিনি দলের পক্ষ থেকে প্রার্থী হন ও জয়ী হন।

ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়ে এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন মুকুলবাবু স্ত্রী। গতকালই মুকুলবাবুর স্ত্রীকে হাসপাতালে দেখতে যান ডায়মন্ডহারবারের সাংসদ তথা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেক বাবু শুধু মুকুলবাবুর স্ত্রীকে দেখেই ক্ষান্ত হননি। তিনি তার পুত্র শুভ্রাংশু রায় সঙ্গে কথাবার্তাও বলেন। আর এই ঘটনার জেরে আপ্লুত হয়ে ওঠেন শুভ্রাংশু  বাবু ।

- Advertisement -

এ খবর জানাজানি হতেই ড্যামেজ কন্ট্রোলে’ নেমে পড়েন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ । রাত্রি নটার কিছু পরে তিনিও ছুটে যান ওই বেসরকারি হাসপাতালে মুকুলবাবুর স্ত্রী কে দেখতে। আর সম্ভবত এখানেই থেমে থাকতে চান নি বিজেপির কেন্দ্র নেতৃত্ব। তবে কি মুকুলবাবু আবার তৃণমূলের দিকে ঝুঁকছেন এই প্রশ্ন দেখা দিয়েছে বিজেপি রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্বের মনে। সম্ভবত সেই কারণেই এ দিন সকালেই মুকুল রায় কে সরাসরি ফোন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বেশ কিছুক্ষণ তিনি মুকুলবাবুর সঙ্গে কথা বলে তার স্ত্রীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন। সেই সঙ্গে  তার স্ত্রীর চিকিৎসার ব্যাপারে কোন কিছু প্রয়োজন পড়লে কেন্দ্রের পক্ষ থেকে সব রকম সহযোগিতার আশ্বাসও প্রধানমন্ত্রী দিয়েছেন বলে জানা গেছে।