বেঙ্গালুুরুর জার্সিতে ২০০তম ম্যাচে মুম্বই-বধ সুনীলের

বাম্বোলিম : বেঙ্গালুরু এফসির জার্সিতে ২০০তম ম্যাচে জোড়া গোল করে দুই কাজ করলেন সুনীল ছেত্রী। একদিকে প্লে-অফের লড়াইয়ে থাকল তাঁর দল। আবার মেরিনার্সদের মুখে হাসিও ফোটালেন। সোমবার সুনীলরা মুম্বই সিটি এফসির বিরুদ্ধে ৪-২ গোলে জেতায় লিগ শীর্ষেই থাকল এটিকে মোহনবাগান।

 

- Advertisement -

রবিবার জামশেদপুর এফসিকে হারিয়ে টেবিলের মাথায় চড়েছিল মেরিনার্সরা। ২ পয়েন্টে পিছিয়ে থাকলেও ১ ম্যাচ কম খেলার অ্যাডভান্টেজ ছিল মুম্বইয়ের হাতে। এদিন সেটা কাজে লাগাতে ব্যর্থ সার্জিও লোবেরার ছেলেরা। খালিদ জামিলের নর্থইস্টের পর আরেক ভারতীয় কোচ নৌশাদ মুসার বেঙ্গালুরুর কাছেও হারতে হল মুম্বইকে। এদিন জিতে ১৮ ম্যাচে ২২ পয়েন্টে নিয়ে ছনম্বরে বেঙ্গালুরু।

এদিন খেলা শুরুর মিনিটেই এগিয়ে যায় বেঙ্গালুরু। মুম্বইয়ের মিসপাস থেকে বল পেয়েছিলেন সুনীল। দ্রুত সেই বল পাঠিয়ে দেন উদান্তা সিংয়ের কাছে। উদান্তার ঠিকানা লেখা পাস গোল বদলে দিলেন ক্লেটন সিলভা। ২২ মিনিটে হার্নান্ডেজের ফ্রিকিকে মাথা ছুঁইয়ে নিজের ও দলের দ্বিতীয় গোল করলেন ক্লেটন।

দ্বিতীয়ার্ধের শুরুতে গোল শোধ করেন মুম্বইয়ের অ্যাডাম লে ফন্দ্রে। ৫০ মিনিটে গোল খাওয়ার সাত মিনিটের মধ্যেই ফের এগিয়ে যায় বেঙ্গালুরু। গুরপ্রীতের গোলকিক ধরে গোল করেন সুনীল। ৭২ মিনিটে অ্যাডামের গোলেই ফের ব্যবধান কমায় মুম্বই। ৯০ মিনিটে ফের গোল করে মুম্বইয়ের জয়ের আশা শেষ করে দেন সুনীল। ৬ গোল করা সুনীলই এবারের আইএসএলে সর্বোচ্চ গোল করা ভারতীয় ফুটবলার।