করোনায় মৃত্যু হল মুরারইয়ের বিদায়ি বিধায়ক আব্দুর রহমানের

111

রামপুরহাট: করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল মুরারইয়ের বিদায়ি বিধায়ক তৃণমূলের আব্দুর রহমানের(লিটন)। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে শনিবার তাঁর মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৬৩ বছর। বিদায়ি বিধায়কের মৃত্যুতে গভীর শোকের ছায়া নেমে এসেছে মুরারই এলাকায়।

একসময় কংগ্রেসের ছত্রছায়ায় ছিলেন প্রয়াত তৃণমূলের বিদায়ি বিধায়ক আব্দুর রহমান। পেশায় ঠিকাদার ছিলেন তিনি। তবে, ২০১৩ সালের উপনির্বাচনে নলহাটি বিধানসভা কেন্দ্রে কংগ্রেসের প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেন এবং পরাজিত হন। এরপরেই তিনি তৃণমূলে যোগদান করেন এবং ২০১৬ সালে মুরারই বিধানসভা কেন্দ্রে জয়ী হন। এবারও তৃণমূলের তরফে মুরারই বিধানসভা কেন্দ্রের জন্য তাঁর নাম ঘোষণা করা হয়। নাম ঘোষণার পর তিনি প্রচার শুরু করেন। মার্চ মাচের শেষের দিকে তিনি করোনা আক্রান্ত হন। তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। প্রথম দিন থেকেই তাঁকে সিসিইউইয়ে রাখা হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মুরারই কেন্দ্রের প্রার্থী বদল করে দেয় তৃণমূল। শেষ মুহূর্তে সেখানে নতুন করে প্রার্থী করা হয় চিকিৎসক মোশারফ হোসেনকে। এদিকে এদিন সকালে বেসরকারি হাসপাতালেই মৃত্যু হয় আব্দুর রহমানের।

- Advertisement -

তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক ত্রিদিব ভট্টাচার্য বলেন, ‘২০১৬ সালে হাড্ডাহাড্ডি লড়াই করে তিনি জয়ী হয়েছিলেন। সদাহাস্য আব্দুর রহমান বিধায়ক হওয়ার পর মানুষের পাশে থেকে সকলের মন জয় করেছিলেন। এবারও তাঁকে দল প্রার্থী করেছিল। প্রচারের মধ্যেই তিনি করোনা আক্রান্ত হন। এদিন সকালে তাঁর মৃত্যু হয়। তাঁর মৃত্যুতে মুরারইয়ের মানুষের অপূরণীয় ক্ষতি হল।‘