পারিবারিক অশান্তির জেরে ছেলেকে খুনের অভিযোগে গ্রেপ্তার বাবা

264

জলপাইগুড়ি: পারিবারিক অশান্তির জেরে ছেলেকে খুনের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। রবিবার গভীর রাতে ঘটনাটি ঘটে জলপাইগুড়ি পুরসভার ২৩ নম্বর ওয়ার্ডের অরবিন্দনগর এলাকায়। মৃতের নাম অনিমেষ দেবনাথ (৩৮)। ছেলেকে খুন করার অভিযোগে বাবা অনিল দেবনাথকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দিনবাজের একটি সবজির দোকান রয়েছে তাঁদের। বাবা এবং ছেলে মিলে সবজির দোকন করতেন। প্রায় রাতেই মদ্যপান করে এসে অনিমেষ তাঁর বাবা, মা, স্ত্রী এবং সন্তানের ওপর অত্যচার করতেন। গতকাল রাতেও একই ঘটনা ঘটে। সেই সময় ক্ষুব্ধ বাবা ধারালো অস্ত্র দিয়ে ছেলের গলায় এবং পেটে আঘাত করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় অনিমেষের।

- Advertisement -

খুনের কথা স্বীকার করে বাবা অনিল দেবনাথ বলেন, ‘আমি কাজটা ভুল করেছি ঠিকই, কিন্তু প্রতিদিন রাতে মদ্যপান করে ছেলে বাড়িতে ফিরে আমাকে, আমার স্ত্রী, বৌমা এবং নাতির ওপর অত্যাচার চালাত। গতকাল রাতেও একইভাবে অত্যচার শুরু করে। তখন আর এই অত্যাচার সহ্য করতে না পেরে রাগের মাথায় এই ঘটনা আমি ঘটিয়ে ফেলেছি।’ এদিন সকাল প্রতিবেশীরা থানায় খবর দিলে ঘটনাস্থলে পৌঁছায় কোতোয়ালি থানার পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অনিলবাবুকে গ্রেপ্তার করা হয়েছে৷ ঘটনার তদন্ত চলছে।