স্বামীর অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায় ‘খুন’ স্ত্রী

116

মুর্শিদাবাদ: স্বামীর অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায় এক মহিলাকে খুন করার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে। সুতি থানার রঘুনাথপুর গ্রামের ঘটনা। অভিযুক্ত স্বামী দিল বাদশাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রের খবর, বছর দুয়েক আগে মুর্শিদাবাদের নুরপুর গ্রামের বাসিন্দা জুলি বিবির (২৩) সঙ্গে বিয়ে হয় রঘুনাথপুরের বাসিন্দা পেশায় গৃহশিক্ষক দিল বাদশার। ওই দম্পতির একটি ছ’মাসের কন্যা সন্তান রয়েছে। অভিযোগ, সম্প্রতি দিল বাদশা তার গ্রামের এক মহিলার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন। জুলি বিবি এই ঘটনার কথা জানতে পেরে প্রতিবাদ করেন। তা নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়শই অশান্তি লেগে থাকত। জুলি বিবির দাদা মহম্মদ সোহেল জানান, দিল বাদশা মাঝেমধ্যে টাকা-পয়সার জন্য তাঁর বোনের ওপর অত্যাচার চালাত। গত তিনদিন আগেও অশান্তির পর বোনকে রাস্তার মধ্যে মারধর করে।

- Advertisement -

মৃতের পরিবার জানিয়েছে, সোমবার সকালে দিল বাদশার পরিবারের তরফে তাদের জানানো হয়, জুলি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। জুলিকে মেরে দেহটি ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনায় দিল বাদশা এবং তার পরিবারের লোকেদের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।