বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুনের অভিযোগ বন্ধুদের বিরুদ্ধে

636

বৈষ্ণবনগর: বুকে চাকু মেরে এক যুবককে খুনের অভিযোগে চাঞ্চল্য ছড়াল বৈষ্ণবনগরে। পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম ফিরোজ শেখ(২৫)। তার বাড়ি বীরনগর গ্রাম পঞ্চায়েতের পুরাতন ১৬ মাইল এলাকার পাগলা ব্রিজ সংলগ্ন গ্রামে।

বুধবার সকালে বাড়ির লোক ফোন মারফত ঘটনার কথা জানতে পারেন। ছুটে যান এলাকার এক হাতুড়ের চেম্বারে। সেখান থেকে আহতকে বেদরাবাদ গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়।কিন্তু, চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। পরিবারের অভিযোগ, ফিরোজকে চাকু মেরে খুন করে করা হয়েছে। বেদরাবাদ গ্রামীণ হাসপাতাল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত যুবকের বাড়ি কালিয়াচক থানার অধীন হওয়ায় তার পরিবারের সদস্যরা কালিয়াচক থানায় খুনের অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন।

- Advertisement -

পুলিশ সূত্রে খবর, ফিরোজ শেখ বেশ কিছুদিন ধরে অসামাজিক কাজ কর্মের সঙ্গে যুক্ত ছিল। তার বিরুদ্ধে কালিয়াচক থানায় ও ইংলিশ বাজার থানায় একাধিক অসামাজিক কাজের অভিযোগ রয়েছে। মৃতের স্ত্রী পারভিন খাতুন বলেন। মঙ্গলবার রাত দশটা নাগাদ সে বাড়িতেই ছিল। তার স্ত্রী ছেলে মেয়েরা ঘুমিয়ে যাওয়ার পরে এসে বাড়ি থেকে বেরিয়ে যায়। অভিযোগ, তার দুই বন্ধু তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তারপর থেকে ফিরোজ বাড়ি ফেরেনি। স্ত্রীর অভিযোগ, তার বন্ধুরাই স্বামীকে খুন করেছে।

মৃতের বাবা ইদু শেখ বলেন, আমার ছেলে দিন চারেক আগে বাইরে থেকে বাড়ি ফিরে এসেছে। এদিন রাত্রে তার বন্ধুরা তাকে ডেকে নিয়ে যায়। সকালে বিষয়টি জানতে পারি। আমার ছেলের তিনটি নাবালক সন্তান রয়েছে। তাদের কীভাবে মানুষ করব ভেবে কুল পাচ্ছিনা।