গুলি করে নলি কেটে খুন

220
প্রতীকী ছবি।

বর্ধমান: গুলি করে ও গলার নলি কেটে এক টোটো চালককে খুন করল দুষ্কৃতীরা। রবিবার রাতে পূর্ব বর্ধমানের পূর্বস্থলী থানার মাজিদা পঞ্চায়েতের বড় ধামাস গ্রামে নৃশংস এই খুনের ঘটনাটি ঘটেছে। মৃতের নাম পিন্টু পাল (৩৫)। রবিবার রাতে বাড়ির কাছেই টোটোর ব্যাটারিতে চার্জ দেওয়ার জায়গায় তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখেন পরিবারের সদস্যরা। খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

খবর পেয়ে রাতেই পূর্বস্থলী থানার পুলিশ ঘটনাস্থলে যায়। ময়নাতদন্তের জন্য দেহ সোমবার বর্ধমান হাসপাতালের মর্গে পাঠানো হয়। টোটো চালককে কারা খুন করল, তা নিয়ে ধন্দে মৃতের পরিবার। সোমবার পরিবারের তরফে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। পূর্বস্থলী থানার পুলিশ খুনের ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এখনও কাউকে গ্রেপ্তার বা আটক করা হয়নি। পুরোনো কোনও শত্রুতার জেরে এই খুন, নাকি অন্য কোনও কারণ রয়েছে, তা পুলিশ খতিয়ে দেখছে। ঘটনার তদন্ত চলছে।

- Advertisement -

মৃতের ভাই তড়িৎ পাল জানিয়েছেন , তাঁর দাদা পিন্টু পাল  বিবাহিত। তাঁর দুটি কন্যা সন্তান রয়েছে। টোটো চালিয়ে আর চাষ কাজ করে পিন্টু কোনরকমে সংসার চালাতেন। কে বা কারা তাঁকে খুন করল, তা নিয়ে ধন্দে পরিবারের সদস্যরা। তড়িৎবাবু জানান, দোষীদের দ্রুত চিহ্নিত করে কঠোর শাস্তির দাবি জানিয়ে এদিন তাঁরা পূর্বস্থলী থানায় অভিযোগ দায়ের করেছেন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার ধ্রুব দাস জানিয়েছেন, মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে খুনের মামলা রুজু করে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। খুনে ব্যবহৃত কোনও অস্ত্র ঘটনাস্থল থেকে উদ্ধার হয়নি। কী কারণে খুন, তা তদন্ত করে দেখা হচ্ছে।