টাকার জন্য যুবককে খুন, গ্রেপ্তার ১

256

মিঠুন হালদার, সামশেরগঞ্জ: টাকার জন্য খুন হতে হল এক ব্যক্তিকে। সোমবার রাতে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানায় ঘটনাটি ঘটেছে।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম আতাহার শেখ (৩২)। বাড়ি সামশেরগঞ্জের রতনপুর গ্রামে। ঘটনায় অভিযুক্ত সন্দেহে পাকুড়ের ভবানীপুর গ্রামের বাসিন্দা সেনাউল শেখকে গ্রেপ্তার করেছে পুলিশ। জঙ্গিপুর পুলিশ জেলার পুলিশ সুুপার ওয়াই রঘুবংশী বলেন, সোমবার রাতে পুলিশ খবর পায় ফিডার ক্যানেলের ধারে পুটিমারি ঘাটের কাছে এক ব্যক্তির মৃতদেহ পড়ে আছে। জল থেকে তোলার পরে মৃতের পরিচয় জানা যাচ্ছিল না। রাতে মৃতের বাড়ির লোকজন থানায় এসে মৃতদেহ শনাক্ত করেন।

- Advertisement -

মৃত ব্যক্তি বাড়ি থেকে টোটো এবং অ্যান্ড্রয়েড মোবাইল ফোন নিয়ে বাড়ি থেকে সন্ধ্যেয় বেড়িয়েছিলেন। তারপর থেকে আর কোনওভাবে তার সঙ্গে বাড়ির লোকজন যোগাযোগ করতে পারেনি। মৃতের মোবাইল নম্বরের ট্র্যাক করে জানা যায়, তাঁর শেষ কথা হয়েছিল সেনাউলের সঙ্গে। এরপর মোবাইল ফোনের টাওয়ার লোকেশন দেখে তাঁকে গ্রেপ্তার করা হয়।

ধৃত ব্যক্তি জেরায় ঘটনাটি স্বীকার করেছে। আরেক অভিযুক্ত পলাতক। তাঁর খোজে তল্লাশি চালানো হচ্ছে।ঘটনায় জড়িত সন্দেহ সামশেরগঞ্জ থানার পুলিশ মঙ্গলবার সকালে আরও দুই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। শুধুমাত্র টাকার জন্য খুন, না কি আরও কোনও ঘটনা আছে তা তদন্ত করে দেখা হচ্ছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।