বাবার মৃত্যুর প্রতিশোধ নিতেই খুন! ধৃত আরও ৩

335

বীরপাড়া: যুবক খুনে অভিযুক্ত ৩ ফেরারকে গ্রেপ্তার করল পুলিশ। গত ১০ জুলাই আলিপুরদুয়ার জেলার বীরপাড়া সংলগ্ন দলমোর গারোবস্তিতে কুপিয়ে খুন করা হয় সূরজ শা নামে ২৮ বছর বয়সী এক যুবককে। ১১ জুলাই ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সূরজের বাবা লালন শা। সেদিনই অভিযুক্তদের মধ্যে সুনীল পাখরিন ও অজয় তামাংকে গ্রেপ্তার করে পুলিশ। সোমবার সকালে গ্রেপ্তার করা হয় অনুজ ছেত্রী, অজিত পাখরিন, রোশন কামিকে। এদিনই তাদের আলিপুরদুয়ার মহকুমা আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন বীরপাড়া থানার ওসি প্রেমকুমার থামি।

মৃতের বাবা লালন শায়ের অভিযোগ, ১০ জুলাই রাতে তাদের বাড়িতে ঢুকে সূরজকে তুলে নিয়ে যায় অভিযুক্তরা। পালানোর চেষ্টা করলেও কোনও লাভ হয়নি। ঘণ্টাখানেক পর বাড়ির কিছুদূরে সূরজের রক্তাক্ত দেহ মেলে। পারিবারিক সূত্রের খবর, ব্যাঙ্গালুরু শ্রমিকের কাজ করতেন সূরজ। শনিবারই বাড়ি ফেরেন তিনি।

- Advertisement -

প্রসঙ্গত, ২০১২ সালে ওই এলাকার জিতবাহাদুর পাখরিন নামে এক ব্যক্তিকে খুন করার অভিযোগ ওঠে সূরজের বিরুদ্ধে। ওই ঘটনায় গ্রেপ্তার করা হয় সূরজকে। সূরজকে খুনের অভিযোগ উঠেছে জিতবাহাদুর পাখরিনের ছেলের বিরুদ্ধে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, পিতাকে খুনের প্রতিশোধ নিতেই সঙ্গীদের নিয়ে সূরজকে খুন করে সুনীল। খুনে ব্যবহৃত ১টি ধারাল অস্ত্র ও একটি কাঠের বাটামও উদ্ধার করেছে পুলিশ।