বিজেপিকে ঠেকাতে মুসলিম ও অ-মুসলিমদের জোট বাঁধতে হবে: সিদ্দিকুল্লা

183

কলকাতা: বিজেপির শাসনকালে দেশ এক কঠিন পরিস্থিতির মধ্যে দাঁড়িয়ে আছে। আর সেটাই হল একজন দেশবাসী হিসেবে দুশ্চিন্তার কারণ। এর থেকে মুক্তি পেতে গেলে প্রয়োজন মুসলিম-অমুসলিম সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে নামা। এদিন নিজের বাসভবনে আয়োজিত এক সাংবাদিক বৈঠকে ওই কথা বলেন রাজ্যের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী।

উল্লেখ্য, এদিন তাঁর বাসভবনে বসেছিল ১৬টি সংগঠনের তরফে এক বৈঠক। সেই বৈঠক শেষে সাংবাদিকদের সামনে ওই কথা বলে সিদ্দিকুল্লা চৌধুরী আরও বলেন, এদিন তাঁরা প্রাথমিক স্তরে আলোচনা চালান। আগামী ১৪ জানুয়ারি তাঁরা বিশদে আলোচনা বসবেন। এদিন তিনি একথা ও জানান, প্রত্যেকটি সংগঠনের কর্তারা তাদের অভিমত ব্যক্ত করেছেন। সবাই চায় অমুসলিমদের সঙ্গে নিয়ে বিজেপির সাম্প্রদায়িক রাজনীতির মোকাবিলা করতে। তা না হলে একে অন্যকে ভুল বুঝবে। আর তাঁর ফায়দা তুলবে বিজেপি।

- Advertisement -

এদিন মিম প্রসঙ্গে করা এক প্রশ্নের উত্তরে তিনি জানান, মিমের নেতা হায়দরাবাদে থাকেন। হায়দরাবাদেই যা পারেন তা করুন। তবে এ রাজ্যে মিমকে নিয়ে বেশি মাতামাতি মুসলিম সমাজের মানুষ করছে না। মাতামাতি করছে সংবাদ মাধ্যম গুলি। সাধারণ মানুষের মধ্যে এর কোনও ছাপ পড়েনি। যদি আসন্ন বিধানসভা নির্বাচনে সত্যি মিম প্রার্থী দেয় তাহলে সে ব্যাপারে তাঁরা কি পদক্ষেপ নেবেন তা ১৪ তারিখেই তাঁরা স্থির করবেন বলে তিনি জানান।