যুবকের রহস্যমৃত্য, গোডাউন থেকে মিলল দেহ

521

কামাখ্যাগুড়ি: এক যুবকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল কুমারগ্রাম ব্লকের বারবিশায়। মৃতের নাম গোপাল সাহা। বাড়ি বারবিশা এলাকায়। বৃহস্পতিবার রাতে বারবিশার একটি গোডাউনে তাঁর মৃত্যু হয়। তিনি ওই গোডাউনের কর্মচারী ছিলেন। তবে তাঁর পরিবারের সদস্য ও স্থানীয়দের অভিযোগ, গোপালের মৃত্যুর পেছনে বড় কোনও রহস্য রয়েছে। পুলিশকে সত্য উৎঘাটনের দাবি তুলছেন এলাকাবাসী।

সূত্রের খবর, গোডাউনে থাকা একটি লরি আচমকাই চালু হলে তার ধাক্কায় দেওয়ালে চাপা পড়ে গোপালবাবুর মৃত্যু হয়েছে। যদিও এই অভিযোগ মানতে চাননি গোপালের পরিবার ও এলাকাবাসী। বৃহস্পতিবার রাতে তাঁকে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা মৃত ঘোষণা করেন। শুক্রবার আলিপুরদুয়ার মর্গে ময়নাতদন্ত করিয়ে মৃতদেহ সন্ধ্যায় বারবিশায় নিয়ে আসা হয়। গোপালের মৃতদেহ দেখে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা।

- Advertisement -

বাজার সংলগ্ন এলাকার গোডাউনের সামনে মৃতদেহ রেখে বিক্ষোভ দেখান স্থানীয়রা। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। বারবিশা ফাঁড়ির পুলিশও ঘটনাস্থলে উপস্থিত রয়েছে। এই খবর লেখা পর্যন্ত গোডাউনের সামনে মৃতদেহ রেখে বিক্ষোভ চলছে। মৃত গোপালের কাকা জলধর সাহা বলেন, ‘গোপালের মৃত্যুর পেছনে কোনও রহস্য রয়েছে। তার মৃত্যু স্বাভাবিক নয়, অস্বাভাবিক। যেই স্থানে দুর্ঘটনা ঘটেছে, সেখানে সিসি ক্যামেরা রয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখানো হোক। সত্যটা উদঘাটন করা হোক। পুলিশে লিখিত অভিযোগ দায়ের করা হবে।’