রায়গঞ্জে এক যুবকের রহস্য মৃত্যু

621

রায়গঞ্জ: এক যুবকের রহস্য মৃত্যুকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল রায়গঞ্জ থানার ১৩ নম্বর কমলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের উদয়পুর গ্রামে। ওই যুবকের মৃত দেহ ঘর থেকে উদ্ধার করে কর্ণজোড়া ফাঁড়ির পুলিশ। এরপর মৃত দেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

বিকেল চারটে নাগাদ মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেয় রায়গঞ্জ থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম বিনোদ বিশ্বাস (৩০), পেশায় গাড়িচালক। গতকাল রাতে তিন বন্ধুকে সঙ্গে নিয়ে নিজের ঘরে মদের আসর বসায়। এরপর বন্ধুরা চলে যায়।

- Advertisement -

এদিন সকাল সাতটা নাগাদ ওই যুবকের বৌদি দরজা খুলতেই দেখতে পায় যুবক মেঝেতে পড়ে রয়েছে। তাঁর চিৎকারে ছুটে আসে পরিবার-পরিজনেরা। ঘটনার খবর দেওয়া হয় কর্ণজোড়া ফাঁড়িতে। পুলিশ   এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ওই যুবকের মৃত্যুর খবর চাউর হতেই গা ঢাকা দিয়েছে তিন বন্ধু। মৃত যুবকের দাদা রমেশ বিশ্বাস বলেন, ‘আমার ভাইকে মদের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে খুন করেছে ভাইয়ের বন্ধুরা। রায়গঞ্জ থানায় ওই তিন বন্ধুর নামে লিখিত অভিযোগ দায়ের করব। যদিও পুলিশের বক্তব্য, একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে।