সাংসদের ভাইয়ের রহস্যমৃত্যু, ট্রাক থেকে উদ্ধার দেহ

204

দুর্গাপুর: বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডলের ভাইয়ের রহস্যমৃত্যু হল। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল দুর্গাপুরের কাঁকসায়। সোমবার সকাল ১১টা নাগাদ কাঁকসা থানার মিনি বাজার সংলগ্ন এলাকায় একটি ট্রাক থেকে সাংসদের ভাই কার্তিক মণ্ডল (৫০)-এর দেহ উদ্ধার হয়েছে। তিনি বীরভূম জেলার ইলামবাজারে থাকতেন। কার্তিকবাবু বিষ খেয়ে আত্মহত্যা করেছেন বলে অনুমান স্থানীয় বাসিন্দাদের। এদিন সকালে তাঁরা দেহ দেখতে পেয়ে কাঁকসা থানায় খবর দেন। পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠায়। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে কাঁকসা থানার পুলিশ। বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডল এই মুহুর্তে কাঁকসায় নেই। তিনি লখনউয়ে আছেন। ভাইয়ের মৃত্যুর খবর তাঁকে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

কার্তিকবাবুর আরেক দাদা অনীল মণ্ডল বলেন, ‘ছোটভাই কার্তিক ইলামবাজারে পরিবার নিয়ে আলাদা থাকত। রবিবার সে বাড়ি থেকে বেরিয়েছিল বলে জানতে পেরেছি। এদিন সকালে পুলিশের কাছ থেকে ভাইয়ের মৃত্যুর খবর পাই।’

- Advertisement -

পুলিশ জানিয়েছে, পরিবারের তরফে এই বিষয়ে এখনও কোনও অভিযোগ দায়ের করা হয়নি। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বিষ খেয়ে আত্মহত্যা করেছেন ওই ব্যক্তি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।