শিলিগুড়িতে যুগ্ম পুলিশ কমিশনার নিযুক্ত করল নবান্ন

428
ছবি: সূত্রধর

শিলিগুড়ি: শিলিগুড়িতে যুগ্ম পুলিশ কমিশনার নিযুক্ত করল নবান্ন। বুধবারই স্বরাষ্ট্র দপ্তর থেকে নির্দেশিকা জারি করে রাজ্য পুলিশের ডিআইজি (পি ডাব্লিউ) সব্যসাচী রমন মিশ্রাকে শিলিগুড়ির যুগ্ম পুলিশ কমিশনার পদে পাঠানো হয়েছে। অবিলম্বে তাঁকে নিজের দায়িত্ব বুঝে নিতে বলা হয়েছে।

এই নিয়ে শিলিগুড়িতে দ্বিতীয়বার যুগ্ম পুলিশ কমিশনার নিযুক্ত করা হল। এর আগে আইপিএস নিরজ কুমার সিং শিলিগুড়ির পুলিশ কমিশনার থাকাকালীন সুনীল কুমার চৌধুরীকে যুগ্ম পুলিশ কমিশনার পদে পাঠানো হয়েছিল। তার কিছুদিনের মধ্যেই নিরজ সিংকে রাজ্য পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান করে পাঠানো হয় এবং সুনীল কুমার চৌধুরীকে শিলিগুড়ির পুলিশ কমিশনার পদে বসোনা হয়। এক্ষেত্রেও এমনই হতে পারে বলে মত পুলিশ কর্তাদের একাংশের। যদিও সামনে বিধানসভা নির্বাচন থাকায় শিলিগুড়িতে বাড়তি নজরদারির জন্য যুগ্ম পুলিশ কমিশনার পাঠানো হয়েছে বলে মত পুলিশ কর্তাদের অপর অংশের।

- Advertisement -

অন্যদিকে, দার্জিলিং রেঞ্জের আইজিপি অশোক কুমার প্রসাদকে রাজ্য পুলিশের ট্রাফিক বিভাগের আইজির পদে বদলি করা হয়েছে। দার্জিলিং রেঞ্জের ডিআইজির দায়িত্ব দেওয়া হয়েছে রাজ্য পুলিশের ট্রাফিকের ডিআইজি অমিত পি জাভালগিকে। প্রত্যেককে দ্রুত নিজ নিজ দায়িত্ব বুঝে নিতে বলা হয়েছে।