শুভেন্দুকে সঙ্গী করে দু’দিনের রাজ্য সফরে নাড্ডা, নজর মালদায়

525

মালদা: ফেব্রুয়ারিতেই মালদায় আসছেন বিজেপির সর্বভারতীয় নেতা জে পি নাড্ডা। তাঁর সঙ্গে থাকবেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং শুভেন্দু অধিকারী। শুক্রবার এখবর বিজেপির রাজ্য সাধারন সম্পাদক বিশ্বপ্রিয় রায় চৌধুরী জানান।

এদিন তিনি জানান, দুদিনের রাজ্য সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।  ফেব্রুয়ারি মাসের ৫ এবং ৬ তারিখ রাজ্যের দুটি জেলায় যাবেন তিনি। আগামী ৬ তারিখ মালদায় কর্মসূচি ঠিক করেছেন রাজ্য বিজেপি। এরপর মালদায় কৃষক সুরক্ষা যাত্রায় অংশগ্রহণের সঙ্গে যাত্রা শেষে জনসভায় যোগ দিবেন তিনি।

- Advertisement -

এদিন তিনি আরও জানান, এখনও সভাস্থল ঠিক হয়নি। নাড্ডার জনসভার জন্য ৩টি স্থানের কথা ভাবা হয়েছে। ইংরেজবাজারের অমৃতি, মালদা শহর এবং পুরাতন মালদার মঙ্গলবাড়ি এলাকার যেকোন একটি স্থান চিহ্নিত হতে পারে। এছাড়া দুপুরে জেলার কোন কৃষক গ্রামে কৃষকদের সাথে সহভোজে যোগ দিবেন তিনি। এই কর্মসূচির জন্য এখন থেকেই বিজেপিকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে মুষ্টিভিক্ষা করে চাল সংগ্রহ করছেন। এই সংগৃহীত চালের রান্নাই কৃষকদের সঙ্গে খাবেন জেপি নাড্ডা।

উল্লেখ্য, গোটা রাজ্যের সঙ্গে মালদাতেও বিজেপির শক্তি বৃদ্ধি হয়েছে। গত লোকসভায় মালদার দুটি আসনের মধ্যে উত্তর মালদা আসনটি বিজেপির দখলে আসে। দক্ষিণ মালদা আসনটি মাত্র সাড়ে ৮ হাজার ভোটে বিজেপির হাতছাড়া হয়। ভেঙ্গে যায় তথাকথিত কংগ্রেসের দূর্গ। ভোট পরবর্তী উপনির্বাচনেও হবিবপুর আসন বিজেপির দখলে আসে। স্বভাবতই মালদা জেলার ১২টি আসনই পাখির চোখ করছে বিজেপি। একুশের নির্বাচনে মালদায় থাবা বসাতে সক্রিয় গেরুয়া শিবির। এই লক্ষ্যকে বাস্তবায়িত করে তুলতে এখন থেকেই মালদায় আসতে শুরু করেছে বিজেপির সর্বভারতীয় স্তরের নেতারা। ভোট বাক্স ভরিয়ে তোলায়  জেপি নাড্ডার সফরের আসল উদ্দেশ্য বলে মনে করেন রাজনৈতিক মহল।