রাজ্যকে দুর্নীতি মুক্ত করার ঘোষণা নাড্ডার

52

আলিপুরদুয়ার: রাজ্যকে কাটমানি, তোলাবাজি, দুর্নীতি মুক্ত করতে হবে। বৃহস্পতিবার আলিপুরদুয়ারের বিজেপি প্রার্থী সুমন কাঞ্জিলালের সমর্থনে প্রচারে এসে এমনই মন্তব্য করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তিনি এদিন বলেন, ‘এ রাজ্যে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। বাংলায় প্রকৃত পরিবর্তন আনতে হবে।’ আলিপুরদুয়ারের পাঁচটি আসনে বিজেপি প্রার্থীরা জয়ী হবেন বলে আশা প্রকাশ করেছেন নাড্ডা। তাঁর প্রচারে বাড়তি অক্সিজেন পেলেন আলিপুরদুয়ারের বিজেপি কর্মীরা।

এদিন দুপুরে আলিপুরদুয়ার শহরের চৌপথ থেকে নিউটাউন মহাকালধাম মোড় পর্যন্ত রোড শো করেন নাড্ডা। সেই মিছিলে শামিল হন কয়েক হাজার কর্মী-সমর্থক। রোড শো’র জেরে শহরের লাইফ লাইন বিএফ রোড ঘণ্টা দুয়েক কার্যত অবরুদ্ধ হয়ে পড়ে। তবে মিছিলে যারা হেঁটেছেন, তাঁদের অধিকাংশই গ্রামগঞ্জে থেকে আসা মানুষজন। রাস্তার দুধারের বিল্ডিং থেকে এদিন অনেককে হাত নাড়তে দেখা গিয়েছে। অনেকে সেলফি তুলেছেন, অনেকে আবার জয় শ্রীরাম ধ্বনিতে গলা মিলিয়েছেন।

- Advertisement -

বিজেপির সর্বভারতীয় সভাপতির এই রোড শো ঘিরে বিজেপি কর্মী-সমর্থকদের মধ্যে যথেষ্ট উৎসাহ লক্ষ্য করা গিয়েছে। এদিন শহরের প্যারেড গ্রাউন্ডে নামে জেপি নাড্ডার হেলিকপ্টার। এরপর তিনি শহরের চৌপথী এলাকায় বিজেপির রোড শো’তে উপস্থিত হন। শহরবাসীর কাছে দলীয় প্রার্থী সুমন কাঞ্জিলালকে ভোট দিয়ে জেতানোর আবেদন জানিয়েছেন নাড্ডা।