শুভেন্দু অধিকারীর নিরাপত্তা বাড়াল কমিশন

118

কলকাতা: বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর নিরাপত্তা আরও জোরদার করল কমিশন। এবার নন্দীগ্রামের বিজেপি প্রার্থীকে ঘিরে থাকবেন ১৫ জন মহিলা সিআরপিএফ। প্রচারে বিভিন্ন জায়গায় মহিলাদের বিক্ষোভের মুখে পড়তে হয় তাঁকে। তাই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রসঙ্গত, হাইভোল্টেজ কেন্দ্র হল নন্দীগ্রাম। বৃহস্পতিবার সেখানে ভোট। এবার নন্দীগ্রামে লড়াই মমতা বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারীর কাছে প্রেস্টিজ ফাইট। কারণ একসঙ্গে একদলে থেকে বিরোধীর বিরুদ্ধে লড়াই করা দু’জন আজ একে অপরের প্রধান প্রতিপক্ষ। বিনা যুদ্ধে প্রতিপক্ষকে এক ইঞ্চি জমি ছাড়তেও রাজি নন কেউই। তাই স্বাভাবিকভাবেই জোরকদমে প্রচার চলছে। প্রচারে বেরিয়ে বিভিন্ন জায়গায় বাধার মুখে পড়তে হচ্ছে শুভেন্দুকে। সেই কারণেই কমিশনের তরফে নিরাপত্তা বাড়ানো হল নন্দীগ্রামের বিজেপি প্রার্থীর।

- Advertisement -

গতবছর নভেম্বরের শেষদিকে মন্ত্রীত্ব ছাড়েন শুভেন্দু। রাজ্যের তিনটি দপ্তরের মন্ত্রী থাকাকালীন ‘জেড প্লাস’ ক্যাটেগরির নিরাপত্তা পেতেন তিনি। বিজেপিতে যোগদানের আগেই কেন্দ্রের তরফে তাঁকে ‘জেড’ ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হয়। রাজ্যের প্রাক্তন এই মন্ত্রীর জন্য দেওয়া হয় বুলেট প্রুফ গাড়ি। পরবর্তীতে বিজেপিতে যোগ দেন তিনি। বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম আসনে বিজেপির হয়ে লড়াই করছেন শুভেন্দু। জানা গিয়েছে, ভোটের মরশুমে আরও একাধিক বিজেপি নেতার নিরাপত্তা বাড়ানো হয়েছে।