নরেন্দ্র মোদি চিনের দালাল: অনুব্রত মণ্ডল

318

বর্ধমান: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে  চিনের দালাল বলে কটাক্ষ করলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল । বৃহস্পতিবার পূর্ব বর্ধমানে কেতুগ্রাম ১ ব্লকের কর্মীর সম্মেলনে যোগ দিয়ে দিদির কেষ্ট বলেন , ‘মোদি ২০ বার চিন গেছে। মোদি চিনের দালাল। তাই চিনকে যোগ্য জবাব দিতে পারছে না। ওর ভুলের  জন্যই ভারতের ২০ জন জওয়ান শহীদ হয়েছেন। দেশে অপদার্থ প্রধানমন্ত্রী থাকালে সৈন্যরা এভাবেই মারা যাবে।’একই সঙ্গে এদিন ২০২১  বিধানসভা  নির্বাচনের ভবিষ্যৎবাণীর কথা শোনান অনুব্রত মণ্ডল। তিনি বলেন, ২০২১ বিধানসভা ভোটে  ২২০ থেকে ২৪০ আসনে  জয়ী হবে তৃণমূল।

কর্মী সম্মেলন শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়েও অনুব্রত মণ্ডল  মোদির বিরুদ্ধে তোপ দাগেন। তিনি বলেন, চিনের দালাল মোদির জন্যই লাদাখের গালওয়ানে ২০ জন ভারতীয় সেনা শহীদ হয়েছেন। তাঁদের মধ্যে  বাংলার দু’জন রয়েছেন। রাজ্য সরকার তাঁদের পরিবারকে ৫ লক্ষ করে টাকা এবং পরিবারের একজনকে চাকরি দেওয়ার কথা ঘোষণা করেছেন। একই সঙ্গে  অনুব্রতর ব্যাখ্যা করেন, যুদ্ধ করতে গেলে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির সাক্ষর দরকার হয়। কিন্তু নরেন্দ্র মোদি বলছেন, সিদ্ধান্ত নেওয়ার বিষয়টি তিনি  সেনাদের হাতে ছেড়ে দিয়েছেন।

- Advertisement -

এছাড়াও, আগামী বিধানসভা নির্বাচন স্ট্র্যাটেজি প্রসঙ্গে অনুব্রত  বলেন, এবার ভোটে ভয়ঙ্কর ভাবে কৌশল পাল্টাবো। কেউ চোখেও দেখতে পাবেন না, শুধু বুঝতেও পারবেন না কি ঘটনা ঘটে গেল। বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, দালালি করতে এলে হাড় গোড় গুড়ো  হয়ে যাবে।