ময়নাগুড়িতে নিকাশি ব‍্যবস্থা বেহাল, প্রতিবাদে সড়ক অবরোধ

241

ময়নাগুড়ি: নিকাশি ব‍্যবস্থা বেহাল থাকার অভিযোগ তুলে ময়নাগুড়ি শহরে জাতীয় সড়ক অবরোধের ঘটনা ঘটল। মঙ্গলবার সকাল ১০টা নাগাদ ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন স্থানীয় ব‍্যবসায়ী এবং বাসিন্দারা। শহরের জাগৃতিমোড় এলাকায় জলমগ্ন হয়ে পড়েছে বেশকয়েকটি দোকান এবং বসতবাড়ি। ফলে দুর্ভোগে পড়েছেন বহু মানুষ। তাই পথ অবরোধের মাধ্যমে প্রতিবাদ জানালেন তাঁরা।

অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন ময়নাগুড়ি পঞ্চায়েত সমিতির সহকারী সভাপতি ঝুলন সান‍্যাল এবং ময়নাগুড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান সজল বিশ্বাস। ময়নাগুড়ি থানার পুলিশও ঘটনাস্থলে আসে।আন্দোলনকারীদের সঙ্গে কথা বলেন প্রধান এবং পঞ্চায়েত সমিতির সহকারী সভাপতি। স্থানীয় বাসিন্দা এবং ব‍্যবসায়ীদের অভিযোগ, এটা দীর্ঘদিনের সমস্যা। বেশকয়েকটি দোকান এবং বাড়ি জলমগ্ন হয়ে রয়েছে।

- Advertisement -

সজল বিশ্বাস বলেন, গোটা শহরজুড়ে বেআইনি নির্মাণের ফলেই বিভিন্ন জায়গায় নর্দমা আটকে গিয়েছে।এখানেও নর্দমার মুখ আটকে গিয়েছে। বৃষ্টি থামলেই নর্দমা দিয়ে জল যাতে বেরিয়ে যেতে পারে সেই ব‍্যবস্থা নেওয়া হবে। পঞ্চায়েত সমিতির সহকারী সভাপতি বলেন, আমরা দ্রুত ব‍্যবস্থা গ্রহণ করছি। সকাল ১১টা নাগাদ আন্দোলনকারীরা অবরোধ তুলে নেন।