মাদক পাচারকারীদের ধরতে গিয়ে আক্রান্ত এনসিবি আধিকারিক

433

মুম্বই: মাদক পাচারকারীদের ধরতে গিয়ে আক্রান্ত হলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। সোমবার সকালে মুম্বইয়ের গোরেগাঁও এলাকায় মাদক পাচারকারীদের ধরতে তল্লাশি অভিযানে নামে এনসিবি টিম। সেই সময় আচমকাই এনসিবির জোনাল অফিসার সমীর ওয়াংখেড়ে এবং তাঁর পাঁচ জন সদস্যদের প্রতিনিধি দলের ওপর হামলা চালায় কয়েকজন দুষ্কৃতী।

বলিউড সূত্রে জানা গিয়েছে, এনসিবি-এর কাছে খবর ছিল মুম্বইয়ের গোরেগাঁও এলাকায় লুকিয়ে রয়েছেন বেশ কয়েকজন মাদক পাচারকারী। সেকারণেই এনসিবির জোনাল অফিসার সমীর ওয়াংখেড়ে তাঁর দল নিয়ে রওনা দেন পাচারকারীদের খোঁজার উদ্দেশ্যে। সেই সময়ই আচমকা তাঁদের ওপর হামলা চালায় বেশ কয়েকজন। ঘটনায় জখম হয়েছেন এনসিবির দুজন অফিসার।

- Advertisement -

প্রসঙ্গত, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের পরই বলিউডে মাদকযোগের বিষয়টি ধরা পড়ে। তারপর থেকেই বলিউডের একাধিক অভিনেতা ও অভিনেত্রীর নাম জড়িয়ে পড়েছে মাদকযোগ মামলায়। প্রথম সারির বহু নায়ক-নায়িকাদের তলব করেছে এনসিবি। সেই তালিকায় রয়েছেন দীপিকা পাডুকোন, শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিংও। এর আগে মাদকচক্র যোগে অর্জুন রামপালের নামও জড়িয়েছে। অভিনেতার মুম্বইয়ের বাড়িতে হানাও দিয়েছিল এনসিবি। এরপর বান্ধবী গ্যাব্রিয়েল দিমেত্রিয়াদেস সহ অর্জুনকেও তলব করেছিল এনসিবি। মাদকচক্র যোগে গ্রেপ্তার হন অর্জুনের বন্ধু পল বার্টেলও।

অন্যদিকে, মাদক মামলায় এনসিবি-র হাতে ধৃত বলিউডের প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সঈদের শারীরিক পরীক্ষা-নীরিক্ষা শুরু হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছে প্রযোজককেও। শনিবার কমেডিয়ান ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়াকে গ্রেপ্তার করে এনসিবি। বাড়ি থেকে গাঁজা উদ্ধারের পরই গ্রেপ্তার করা হয় তাঁদের। তবে সোমবার জামিনে মুক্ত হন তাঁরা।