গোয়ার উপ মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে হোয়াটসঅ্যাপ গ্রুপে পর্ন ক্লিপ শেয়ারের অভিযোগ

353

পানাজি: হোয়াটসঅ্যাপ গ্রুপে পর্ন ক্লিপ শেয়ার করলেন গোয়ার উপ মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা চন্দ্রকান্ত কাভলেকর। তিনি  ভিলেজেস অফ গোয়া নামের হোয়াটসঅ্যাপ গ্রুপে পর্ন ক্লিপ শেয়ার করেছেন বলে অভিযোগ। যদিও বিজেপি নেতা চন্দ্রকান্ত কাভলেকরের দাবি, তাঁর ফোন হ্যাক হয়েছে। তাঁর ভাবমূর্তি নষ্ট  করার জন্য কেউ এই দুষ্কর্মটি করেছে। ইতিমধ্যে তিনি গোয়ার সাইবার সেলে অভিযোগ দায়ের করেছেন।

জাতীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর, রবিবার গভীর রাতে ভিলেজেস অফ গোয়া নামের হোয়াটসঅ্যাপ গ্রুপে উপ মুখ্যমন্ত্রীর নম্বর থেকে পর্ন ক্লিপ শেয়ার করা হয়েছিল। সাইবার সেলে অভিযোগ জানিয়ে গোয়া পুলিশের কাছে কাভলেকর দাবি করেছেন, তাঁর ফোন হ্যাক করা হয়। তারপরেই ভিলেজেস অফ গোয়া হোয়াটসঅ্যাপ গ্রুপে অশ্লীল ভিডিও পাঠানো হয়।

- Advertisement -

কালভেকর আরও দাবি করেছেন, যে সময়ে গ্রুপে অশ্লীল ভিডিও ঢুকেছে , সে সময় তিনি ঘুমাচ্ছিলেন। ফোনও পাশে ছিল না।  তাঁকে বদনাম করার জন্যই রাত ১.২০তে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে কেউ অশ্লীল ভিডিও পোস্ট করা হয়। এই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থার দাবি জানিয়েছেন কালভেকর। তাঁর অভিযোগ, অতীতেও তাঁর নাম খারাপ করার প্রচেষ্টা হয়েছে। পাল্টা বিরোধীদের দাবি, কালভেকর যে উচ্চ আসনে আছেন, সেটাকে তিনি কালিমালিপ্ত করেছেন।