জমি বিবাদের জেরে প্রতিবেশীকে কুপিয়ে খুনের অভিযোগ, তদন্তে পুলিশ

49

ধূপগুড়ি: জমি বিবাদ জেরে হাতাহাতিতে জড়ালো দুই প্রতিবেশী শ্যামাপদ বিশ্বাস ও সাধন বৈরাগী। অভিযোগ, বিবাদের মাঝেই সাধন বৈরাগী ধারালো অস্ত্র দিয়ে শ্যামাপদের ওপর হামলা চালায়। ঘটনায় গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে ধূপগুড়ি হাসপাতালে পাঠানো হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে, হাতাহাতির ঘটনায় জখম হন সাধন বৈরাগীও। পুলিশের তরফে তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় তীব্র চাঞ্চল্য় ছড়িয়েছে ধূপগুড়ি ব্লকের কুর্শামারি চরপাড়া এলাকায়। পরিস্থিতি মোকাবিলায় ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী এবং র‍্যাফ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে প্রতিবেশী ওই দুই পরিবারের মধ্যে মাঝেমধ্যেই জমি বিবাদ লেগেই থাকত। এদিন তা বড় আকার নেয়। অভিযোগ এদিন, সাধন বৈরাগি নিজের জমির মাটি কাটছিলেন। মাটি কাটতে কাটতে প্রতিবেশী শ্যামাপদের জমির মাটিও কেটে নেন। শুধু তাই নয় শ্যামাপদের জমি থেকে বাঁশ কেটে নেন বলে অভিযোগ ওঠে। এতেই বিবাদের সূত্রপাত। ঘটনায় উভয়পক্ষই মারধরের অভিযোগ তুলে ধরেছেন একে অপরের বিরুদ্ধে। যদিও ঘটনায় কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি এখনও। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

- Advertisement -

ঘটনার পর সাধন বৈরাগীকে মারধর করা হয় শ্য়ামাপদের পরিবারের তরফে। গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করা হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপার(গ্রামীন) ওয়াংদেন ভূটিয়া, ধূপগুড়ি থানার আইসি সুজয় টুঙ্গা সহ বিশাল পুলিশ বাহিনী।