প্রতিবেশীকে পিটিয়ে খুন,আটক ৪

319

বর্ধমান: পারিবারিক বিবাদের জেরে এক ব্যক্তিকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার মহাষষ্ঠীর দিন দুপুরে  নৃশংস পূর্ব বর্ধমানের ভাতার থানার ওড়গ্রামে এই ঘটনাটি ঘটেছে। মৃতর নাম বাবলু মুর্মু (৪৫)। তার বাড়ি  ওড়গ্রামের বিকনার আদিবাসী পাড়ায়। খবর পেয়ে ভাতার থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। ধৃতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে মৃতর পরিবার।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বিকনার আদিবাসীপাড়ার বাসিন্দা বাবলু মুর্মুর সঙ্গে তার এক প্রতিবেশীর এদিন ঝামেলা হয়। অভিযোগ ওই প্রতিবেশী পরিবারের চারজন মিলে ঘিরে ধরে বাবলুকে বাঁশ দিয়ে বেধড়ক পেটায়। মারধরে বাবলু গুরুতর জখম হয়। রক্তাত অবস্থায় তাঁকে উদ্ধার কর প্রথমে গুসকরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে সেখান থেকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্ধমান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাবলু মুর্মুকে মৃত ঘোষণা করেন। বাবলুর মৃত্যুর খবর গ্রামে পৌঁছতেই শুনসান হয়ে যায় গোটা গ্রাম।

- Advertisement -

নিহতের ভাগ্না সুকল সোরেন জানিয়েছেন, তার মামার সঙ্গে প্রতিবেশী পরিবারের এক ব্যক্তির ঝগড়া হয়েছিল। প্রথমে তাদের সঙ্গে একপ্রস্থ মারপিট হয়। তারপর প্রতিবেশী পরিবারের চারজন মিলে বাবলুকে ব্যাপক মারধর করে। গুরুতর জখম হয়ে রক্তাক্ত অবস্থায় বাবলু বাড়ির সামনে পড়ে থাকে। পরে তাঁর মৃত্যু হয়। খুনের ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।