বৃদ্ধকে খুনের অভিযোগে গ্রেপ্তার প্রতিবেশী বৃদ্ধ

160

বর্ধমান: এক বৃদ্ধকে খুনের অভিযোগে আপর এক বৃদ্ধকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতের নাম শম্ভু বেসরা। পূর্ব বর্ধমানের শক্তিগড় থানার পূর্ব কাশিয়াড়া গ্রামে তার বাড়ি। বৃহস্পতিবার ভোরে শক্তিগড় থানার পুলিশ রাইপুর বাসস্ট্যান্ড থেকে শম্ভু বেসরাকে গ্রেপ্তার করে। পুলিশের দাবি পূর্ব কাশিয়াড়ার বছর ৬০ বয়সী ভোলানাথ মাঝিকে খুনের কথা কবুল করেছে শম্ভু বেসরা।

ধৃতকে বৃহস্পতিবার পেশ করা হয় বর্ধমান আদালতে। ঘটনার পুননির্মাণ এবং খুনে ব্যবহৃত লাঠি উদ্ধারের জন্য তদন্তকারী অফিসার ধৃতকে ৫ দিন নিজেদের হেপাজতে নিতে চেয়ে আদালতে আবেদন জানান। ভারপ্রাপ্ত সিজিএম ধৃতকে ৪ দিন পুলিশি হেপাজতের নির্দেশ দিয়েছেন।

- Advertisement -

পুলিশ সূত্রে খবর, মাঝেমধ্যেই শম্ভুর বাড়িতে খেতে যেতেন প্রতিবেশী পরিবারের বৃদ্ধ ভোলানাথ মাঝি। বুধবার ভোরে শম্ভুর বাড়িতে যান ভোলানাথ। সেখানে দু’জনের মধ্যে ঝগড়া বাধে। অভিযোগ তখনই ভোলানথকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে দেয় শম্ভু। ঘটনাস্থলেই ভোলানাথের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। মৃতর ছেলে মুক্ত মাঝি ঘটনার কথা জানিয়ে শক্তিগড় থানায় অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে খুনের মামলা রুজু করে পুলিশ বৃদ্ধ শম্ভু বেসরাকে গ্রেপ্তার করে।