জমি বিবাদের জেরে প্রতিবেশীকে ধারালো অস্ত্রের কোপ

103

ধূপগুড়ি: জমি বিবাদকে কেন্দ্র করে এক ব্যক্তিকে ধারালো অস্ত্রের কোপ বসাল প্রতিবেশী। রবিবার ঘটনাটি ঘটে ধূপগুড়ি ব্লকের ঝাড় শালবাড়ি এলাকায়। অস্ত্রের আঘাতে জখম ব্যক্তি প্রাণকৃষ্ণ সরকারকে স্থানীয়রাই উদ্ধার করে ধূপগুড়ি হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে ধূপগুড়ি থানার পুলিশ হাসপাতালে গিয়ে জখম ব্যক্তি ও তাঁর পরিবারের সঙ্গে কথা বলেছেন। তবে, ঘটনায় এখনও লিখিত অভিযোগ দায়ের হয়নি।

অভিযোগ, জখম ব্যক্তি কয়েক বছর আগে স্থানীয় এক ব্যক্তির কাছে জমি বন্ধক রেখে টাকা নিয়েছিল। বর্তমানে জমি ছাড়ানোর অজুহাত দেখিয়ে কয়েকজন মোটা টাকা দাবি করেছে। কিন্তু প্রাণকৃষ্ণ ওই টাকা দিতে পারবে না বলে জানায়। এদিন তিনি বাজার থেকে বাড়ি ফিরছিল। সেই সময় ধারালো অস্ত্র দিয়ে ডান কাঁধে কোপ বসায় অভিযুক্তরা। স্থানীয়রা ছুটে আসায় অভিযুক্তরা পালিয়ে যায়।

- Advertisement -

গাদং ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান গোকুল রায় বলেন, ‘ঘটনা শুনেছি। পুরোটা খতিয়ে দেখা হবে। পাশাপাশি আহত ব্যক্তির চিকিৎসা সম্পর্কে খোঁজ নিয়ে দেখা হচ্ছে।‘ তবে, অভিযোগ দায়ের না হওয়া পর্যন্ত ঘটনা সম্পর্কে কিছুই বলতে নারাজ ধূপগুড়ি থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, অভ্যন্তরীণভাবে তদন্ত করা হচ্ছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।