শিলিগুড়িতে করোনার বলি ৪, দার্জিলিং জেলায় সংক্রামিত ১১৯

809

শিলিগুড়ি: মঙ্গলবার শিলিগুড়িতে ৬৭ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছে। দার্জিলিং জেলায় নতুন করে সংক্রামিত হয়েছেন ১১৯ জন। করোনায় এদিন শিলিগুড়িতে চারজনের মৃত্যু হয়েছে।

কাওয়াখালির বেসরকারি হাসপাতালে দু’জনের মৃত্যু হয়েছে। ময়নাগুড়ির বাসিন্দা বাসনা সরকার (৫৬) এবং ময়নাগুড়ির দক্ষিণ মোয়াবাড়ির বাসিন্দা বিনোদ সেন (৫৫)-এর মৃত্যু হয়েছে করোনায়। অন্যদিকে, হিমাঞ্চল বিহারের কোভিড হাসপাতালে শিলিগুড়ির সুকান্তপল্লীর বাসিন্দা সুব্রত বসু (৬০) এবং সেবক রোডের একটি বেসরকারি হাসপাতালে ময়নাগুড়ির আনন্দনগরের বাসিন্দা স্বপন দত্তর (৬৪) মৃত্যু হয়েছে।

- Advertisement -

এদিন শিলিগুড়িতে ৬৭ জন নতুন করে করোনায় সংক্রামিত হয়েছেন। দার্জিলিং জেলায় ১১৯ জনের সংক্রমণ ধরা পড়েছে। শিলিগুড়ি পুরনিগম এলাকায় সংক্রামিত হয়েছেন ৬৯ জন। এর মধ্যে দার্জিলিং জেলার অধীনে থাকা ৩৩টি ওয়ার্ডে ৪৭ জন এবং জলপাইগুড়ি জেলার অধীনে থাকা ১৪টি ওয়ার্ডে ২২ জনের সংক্রমণ ধরা পড়েছে।

এছাড়া মাটিগাড়ায় ২৪, নকশালবাড়িতে ১৭, ফাঁসিদেওয়ায় ৬, খড়িবাড়িতে ৫, দার্জিলিং পুরসভা, পুলবাজার, সুখিয়াপোখরিতে একজন করে, কার্সিয়াং পুরসভা এলাকায় ৩, সুকনায় ৬, মিরিকে ৮ জন সংক্রামিত হয়েছেন। সেইসঙ্গে এদিন ৭৫ জন করোনামুক্ত হয়ে বিভিন্ন হাসপাতাল এবং হোম আইসোলেশন থেকে ছুটি পেয়েছেন।