দক্ষিণ দিনাজপুরে ফের ১২ করোনা আক্রান্তের হদিস

594

বালুরঘাট: দক্ষিণ দিনাজপুরে নতুন করে ১২ জন করোনা সংক্রমিতের হদিস মিলল। তাঁদের মধ্যে গঙ্গারামপুর ব্লকের একটি দুই বছরের শিশু কন্যাও রয়েছে। মঙ্গলবার সকালে এমনই রিপোর্ট এসেছে মালদা মেডিক্যাল কলেজের ভিআরডি ল্যাব থেকে।

আক্রান্তদের মধ্যে গঙ্গারামপুর ব্লকে চারজন, গঙ্গারামপুর পৌরসভায় একজন, তপনে তিনজন, কুমারগঞ্জে তিনজন এবং বালুরঘাট পুরসভায় একজন নতুন করে সংক্রমিত হয়েছেন। গত ২৫,২৬, ২৭,২৮ জুন এদের লালার নমুনা নেওয়া হয়েছিল। তারপর নুমনা গুলি পরীক্ষার জন্য মালদা মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছিল। সেই নমুনা গুলির মধ্যে থেকেই এদিন ১২ জনের রিপোর্ট করোনা পজিটিভ এসেছে।

- Advertisement -

আক্রান্তদের মধ্যে গঙ্গারামপুর চালুনের একজন স্বাস্থ্যকর্মী ও অশোকগ্রাম গ্রাম পঞ্চায়েতের বরমপুর গুগোলপুর গ্রামে তিনজন রয়েছেন। গঙ্গারামপুর পুরসভার ইন্দ্র নারায়ণপুর কলোনিতেও একজন সংক্রমিত হয়েছেন। তপনের হরসূরা গ্রামপঞ্চায়েতের রামপুর এলাকায় তিনজন সংক্রমিত হয়েছেন। বালুরঘাট শহরের উত্তমাশা পল্লী এলাকার এক যুবকও সংক্রমিত হয়েছেন। কুমারগঞ্জ ব্লকের সীতাহার চুরইলকৃষ্ণপুর এলাকার তিনজন নতুন করে করোনা পজিটিভ হয়েছেন।

এদিনের ১২ জনকে নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২১৪ জন। এর আগে জেলায় মোট আক্রান্তদের মধ্যে ১৪৮ জনই সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। নতুন আক্রান্তদের সেফ হাউজে বা কোভিড হাসপাতালে চিকিৎসার জন্যে নিয়ে যাওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে বলে জেলা স্বাস্থ্য দপ্তর সুত্রে খবর।