শিলিগুড়িতে হুহু করে বাড়ছে সংক্রমণ, জেলায় আক্রান্ত ১৭১

715

শিলিগুড়ি: পুজোয় কোভিড-১৯ এর কোনও বিধিনিষেধ না মানার ফল ভুগছে শিলিগুড়ি সহ গোটা দার্জিলিং জেলা। গত কয়েকদিন ধরে সংক্রমণ হুহু করে বাড়ছে। বুধবারও জেলায় ১৭১ জন সংক্রামিত হয়েছেন। শিলিগুড়ি পুরনিগম এলাকায় সংক্রামিত হয়েছেন ৮০ জন। যেভাবে মানুষ পুজোর দিনগুলিতে বিধি নিষেধের তোয়াক্কা না করে প্যান্ডেলে প্যান্ডেলে ভিড় জমিয়েছিলেন তার ফলেই সংক্রমণ বাড়ছে বলে মনে করছে স্বাস্থ্য দপ্তর। সংক্রমণ আরও বাড়তে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে।

অন্যদিকে, এদিন করোনায় সংক্রামিত হয়ে শিলিগুড়িতে তিনজনের মৃত্যু হয়েছে। তিনজনই মারা গিয়েছেন কাওয়াখালির বেসরকারি হাসপাতালে। উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতাল সংলগ্ন সুশ্রুতনগর এলাকার বাসিন্দা বাবলু শীল (৫৬), জলপাইগুড়ি জেলার ধূপগুড়ির বিডিও অফিস পাড়ার বাসিন্দা পার্থসারথী রায় (৪৬) এবং বীরপাড়ার সুভাষপল্লীর বাসিন্দা মিলি দাস (৬১)-এর মৃত্যু হয়েছে করোনায়।

- Advertisement -

মঙ্গলবার দার্জিলিং জেলায় সংক্রামিত হয়েছিলেন ১১৯ জন। এদিন জেলায় ১৭১ জন সংক্রামিত হয়েছেন। শিলিগুড়ি পুরনিগম এলাকায় মঙ্গলবার সংক্রামিত হয়েছিলেন ৬৭ জন। বুধবার সংক্রামিত হয়েছেন ৮০ জন। এর মধ্যে দার্জিলিং জেলার অধীনে থাকা ৩৩টি ওয়ার্ডে ৫৫ জন এবং জলপাইগুড়ি জেলার অধীনে থাকা ১৪টি ওয়ার্ডে ২৫ জন সংক্রামিত হয়েছেন। এছাড়া মাটিগাড়ায় ৩৪, নকশালবাড়িতে ২২, ফাঁসিদেওয়ায় ৭, খড়িবাড়িতে ৮, কার্সিয়াং পুরসভা এলাকায় ১৫, মিরিকে ১২, সুকনায় ১৫, দার্জিলিং পুরসভা এলাকায় ১ এবং পুলবাজারে ২ জনের সংক্রমণ ধরা পড়েছে।