শিলিগুড়িতে ফের বাড়ল সংক্রমণ, করোনার বলি ৩

283
শিলিগুড়ির শেঠ শ্রীলাল মার্কেটে ভিড়।

শিলিগুড়ি: করোনা সংক্রামিত হয়ে সোমবার শিলিগুড়িতে তিনজনের এবং কার্সিয়াংয়ে একজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে কাওয়াখালির কোভিড হাসপাতালে মৃত্যু হয়েছে দু’জনের। সেখানে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর ব্লকের রামগঞ্জের বাসিন্দা বিনোদ বসাক (৫০) এবং শিলিগুড়ি সংলগ্ন ভক্তিনগরের শান্তিপাড়ার বাসিন্দা হরিপদ সূত্রধর (৭০)-এর মৃত্যু হয়েছে।

অন্যদিকে, এদিনই হিমাঞ্চল বিহারের কোভিড হাসপাতালে শিলিগুড়ির বাঘাযতীন কলোনির বাসিন্দা অশোককুমার মজুমদার (৭৭)-এর মৃত্যু হয়েছে। এছাড়া কার্সিয়াং মহকুমা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।

- Advertisement -

রবিবার শিলিগুড়ি তথা দার্জিলিং জেলায় সংক্রমণ কিছুটা কমেছিল। কিন্তু সোমবার ফের সংক্রমণ বেড়েছে। রবিবার জেলায় সংক্রামিত হয়েছিলেন ৭৬ জন। এদিন ১১৩ জনের সংক্রমণ ধরা পড়েছে। শিলিগুড়ি পুরনিগম এলাকায় রবিবার ৪২ জন সংক্রামিত হয়েছিলেন। সোমবার সেটা বেড়ে হয়েছে ৫৭।

এদিন মাটিগাড়ায় ১৭, নকশালবাড়িতে ২২, খড়িবাড়িতে ৫, ফাঁসিদেওয়ায় ৭, সুকনায় ৩, মিরিকে ৫, দার্জিলিং পুরসভা এলাকায় ৩, কার্সিয়াং পুরসভা এলাকায় ১, সুখিয়াপোখরিতে ৬ এবং তাগদায় ২ জন নতুন করে সংক্রামিত হয়েছেন।