ষষ্ঠীতে শিলিগুড়িতে নতুন করে সংক্রামিত ৮১

815

শিলিগুড়ি: করোনা সংক্রামিত হয়ে বৃহস্পতিবার শিলিগুড়িতে ছয়জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে কোচবিহার জেলার শীতলকুচির বিডিও ওয়াংদি গ্যালপো ভুটিয়া (৫৪) রয়েছেন। তিনি দার্জিলিংয়ের বাসিন্দা। করোনা সংক্রামিত হয়ে বেশ কয়েকদিন ধরেই তিনি চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় মাটিগাড়ার একটি বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

অন্যদিকে, এদিন উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে শিলিগুড়ি পুরনিগমের ৩৩ নম্বর ওয়ার্ডের লেকটাউনের বাসিন্দা প্রদীপ ঘোষ (৬৩) এবং জলপাইগুড়ির শান্তিপাড়ার বাসিন্দা সুবোধ সরকারের (৩০) মৃত্যু হয়েছে। হিমাঞ্চল বিহারের কোভিড হাসপাতালে তিনজনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন, মাটিগাড়ার বাসিন্দা রুবলার সিংহ (৩০), কোচবিহারের মাথাভাঙ্গার বাসিন্দা শুভাশিস সাহা (৩০) এবং কালিম্পংয়ের বাসিন্দা রোহিত গোলিয়ান।

- Advertisement -

এদিন দার্জিলিং জেলায় সংক্রমণ অনেকটাই বেড়েছে। জেলায় ১৩৪ জন নতুন করে সংক্রামিত হয়েছেন। শিলিগুড়ি পুরনিগম এলাকায় সংক্রামিত হয়েছেন ৮১ জন। সংক্রামিতদের মধ্যে দার্জিলিং জেলা তণমূল কংগ্রেসের সভাপতি রঞ্জন সরকার রয়েছেন। তিনি মাটিগাড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রঞ্জনবাবু শারীরিকভাবে সুস্থ রয়েছেন বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

সেইসঙ্গে এদিন মাটিগাড়ায় ২৮, নকশালবাড়িতে ২০, খড়িবাড়িতে ৪, ফাঁসিদেওয়ায় ৪, সুকনায় ৫, মিরিক এবং তাগদায় একজন করে, দার্জিলিং পুরসভা এলাকায় ১১, কার্সিয়াং পুরসভা এলাকা এবং পুলবাজারে ৪ জন করে, সুখিয়াপোখরিতে ২ জন সংক্রামিত হয়েছেন।