রায়গঞ্জে ফের করোনা আক্রান্তের হদিস

230

রায়গঞ্জ: ফের করোনা আক্রান্তের হদিসস রায়গঞ্জে। রায়গঞ্জ ব্লকের বাহিন গ্রাম পঞ্চায়েতের পকোম্বা গ্রামের বাসিন্দা দিল্লিতে শ্রমিকের কাজ করতেন। তাঁর সঙ্গে কাজ করতেন শালা বরুয়া গ্রাম পঞ্চায়েতের রায়পুরের এক বাসিন্দা।

সূত্রের খবর, তাঁরা চলতি মাসের ১৩ তারিখে দিল্লি থেকে রায়গঞ্জে ফেরেন। গত ১৫ তারিখ তাঁরা রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে শারীরিক পরীক্ষা করার জন্য ফিভার ক্লিনিকে যান। সেখানেই লালার নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার সকালে মালদা মেডিকেল কলেজ হাসপাতালের ভিআরডিএল থেকে করোনার রিপোর্ট পজিটিভ আসে। তারপর এদিন দুপুরে স্বাস্থ্য দপ্তরের কর্মীরা ওই শ্রমিককে উদ্ধার করে রায়গঞ্জ থানার কর্ণজোড়া ফাঁড়ি এলাকার কমলাবাড়ী গ্রাম পঞ্চায়েতের কোভিড হাসপাতালে ভর্তি করেন। পরিবার সূত্রে খবর, ৫০ বছর বয়সেও ওই ব্যক্তি দিল্লিতে শ্রমিকের কাজে কর্মরত ছিল। তাঁর সঙ্গে কাজ করতো বড়ুয়া গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা ওই ব্যক্তির শালা।

- Advertisement -

আক্রান্ত ব্যক্তির স্ত্রী বলেন, আমার ভাই বরুয়া গ্রাম পঞ্চায়েত এলাকার একটি স্কুলের কোয়ারান্টিন সেন্টার আছেন। আমার স্বামীকে রায়গঞ্জের কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বাস্থ্য দপ্তরের এক কর্তা বলেন, এক করোনা আক্রান্তের হদিস মিলেছে। তিনি এখন কোভিড হাসপাতালে চিকিৎসাধীন।

পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি মানস ঘোষ বলেন, “বাহিন গ্রাম পঞ্চায়েতের পকোম্বা গ্রামের পরিযায়ী শ্রমিক করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁকে ইতিমধ্যে রায়গঞ্জ কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবারের খোঁজখবর নেওয়া হচ্ছে। এদিকে এই খবর ছড়িয়ে পড়তেই বাহিন গ্রাম পঞ্চায়েতের পকোম্বা গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে।