বছরের প্রথম দিন নতুন রাস্তা, খুশি চ্যাংরাবান্ধা সীমান্তবাসী

190

চ্যাংরাবান্ধা: বছরের প্রথম দিন নতুন রাস্তা পেল কোচবিহার জেলার চ্যাংরাবান্ধা সীমান্তের পুরাতন পোস্ট অফিস পাড়া এলাকার বাসিন্দারা। পাশাপাশি বিডিও অফিস সংলগ্ন এলাকায় একটি নতুন রাস্তারও উদ্বোধন করা হয়।

শুক্রবার চ্যাংরাবান্ধা বিবেকানন্দ পাড়ায় বিডিও অফিস লাগোয়া এলাকায় চ্যাংরাবান্ধা উন্নয়ন পর্ষদের তরফে পেভার ব্লক দিয়ে সম্প্রতি তৈরি হওয়া একটি পাকা রাস্তার উদ্বোধন করা হয়। এই রাস্তার উদ্বোধন করেন পর্ষদের চেয়ারম্যান পরেশচন্দ্র অধিকারী। এছাড়াও মেখলিগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি নিয়তি সরকার, স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্যা শেফালী সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

- Advertisement -

অপরদিকে, এদিনই পুরাতন পোস্ট অফিস পাড়া এলাকাতেও পাকা রাস্তার কাজের উদ্বোধন করেন পরেশবাবু। রাস্তাটির অবস্থা দীর্ঘদিন ধরেই বেহাল হয়েছিল। চলাচল করতে সমস্যা হচ্ছিল স্থানীয়দের। রাস্তা সংস্কার করার দাবি তাঁরা অনেকদিন ধরেই বিভিন্ন মহলে জানিয়ে আসছিলেন। তাই নতুন রাস্তার কাজ শুরু হওয়ায় খুশি এলাকাবাসী। তাঁরা অবশ্য দ্রুত কাজটি সম্পন্ন করার দাবি জানিয়েছেন। এই বিষয়ে চ্যাংরাবান্ধা উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পরেশচন্দ্র অধিকারী জানিয়েছেন, এদিন চ্যাংরাবান্ধায় তৈরি হওয়া একটি রাস্তার উদ্বোধন করা হয়েছে। আরেকটি রাস্তার কাজ শুরু হয়েছে। এই এলাকায় ইতিমধ্যেই পর্ষদের তরফে একাধিক উন্নয়নমূলক কাজ করা হয়েছে। এলাকার মানুষের দাবি ও সমস্যা নিয়ে আরও একাধিক পরিকল্পনা রয়েছে।