রোনাল্ডোর পাশে খেলতে চান নেইমার

প্যারিস : কিছুদিন আগে লিওনেল মেসির সঙ্গে ফের জুটি বাধার ইচ্ছে প্রকাশ করেছিলেন। কিন্তু প্যারিস সাঁ জাঁর সঙ্গে চুক্তি বাড়াতেই অন্য সুর নেইমারের গলায়।

আগামী মরশুমে তিনি বার্সেলোনায় ফিরতে পারেন বলে জল্পনা জোরদার হয়েছিল। তবে গত সপ্তাহে প্যারিসের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়েছেন এই ব্রাজিলিয়ান সুপারস্টার। এরপর এক সাক্ষাৎকারে নেইমার বলেন, আমি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পাশে খেলতে চাই। ইতিমধ্যে লিওনেল মেসি, কিলিয়ান এমবাপের মতো তারকার সঙ্গে খেলেছি। কিন্তু রোনাল্ডোর সঙ্গে খেলা হয়নি। এবার সেটা করতে চাই। এর আগে তিনি মেসিকে প্যারিসে আসার অনুরোধ জানিয়েছিলেন। এমনকি প্রয়োজনে নিজের পজিশন মেসিকে ছেড়ে দেবেন বলে দাবি করেন। ওই সাক্ষাৎকারে নেইমার আরও বলেন, আমি বিশ্বকাপ জিততে চাই। দেশের জার্সিতে বড় কিছু করার স্বপ্ন দেখি সবসময়। ২০১৩ সালে ব্রাজিলকে কনফেডারেশন কাপে চ্যাম্পিয়ন করেছেন তিনি।

- Advertisement -

অবশ্য নেইমারের এই স্বপ্ন আগামী মরশুমে সত্যি হতেও পারে। হুয়ান লাপোর্তা ক্লাব সভাপতি হওয়ার পর মেসির বার্সেলোনা ছাড়ার জল্পনা অনেকটাই কমেছে। আবার প্যারিস ছেড়ে রিয়াল মাদ্রিদে যেতে আগ্রহী এমবাপে। এই অবস্থায় জুভেন্তাস থেকে রোনাল্ডোকে দলে নিতে পারে প্যারিস। একদিকে রোনাল্ডোকে বিপুল বেতন দিলেও প্রত্যাশিত ফল পাওয়া যাচ্ছে না বলে মনে করছে তুরিনের ক্লাবটি। এমনকি পরের মরশুমে তাদের চ্যাম্পিয়ন্স লিগ খেলা নিয়ে প্রশ্ন রয়েছে। আবার রোনাল্ডোর বিপুল বেতন দেওয়ার ক্ষমতা প্যারিস সহ হাতেগোনা কয়েকটি ক্লাবের আছে। ফলে ইতালি থেকে ফ্রান্সে আসতে পারেন সিআরসেভেন। সেক্ষেত্রে নেইমারের স্বপ্ন পূরণ হবে।