বুথে যাওয়ার গাড়ি না পেয়ে অবরোধ ক্ষুব্ধ ভোটকর্মীদের

79

নাগরাকাটা: ভোটের ডিউটিতে জলপাইগুড়ির ডিসিআরসি কেন্দ্রে যাওয়ার জন্য গাড়ি না পেয়ে পথ অবরোধে শামিল হলেন সংশ্লিষ্ট ভোটকর্মীরা। শুক্রবার সকালে নাগরাকাটা বিডিও অফিসের সামনে পথ অবরোধ করেন তাঁরা। ওই অফিস সংলগ্ন রাস্তায় প্রায় ২৫০ থেকে ৩০০ ভোটকর্মী রাস্তা অবরোধ করার পর ক্ষোভে ফেটে পড়েন। বেশ কিছুক্ষণ পর প্রশাসনের আশ্বাসে তাঁরা রাস্তা অবরোধ মুক্ত করেন। তবে সকাল ১১টা পর্যন্ত কোনও গাড়ি তাঁদেরকে নিয়ে যাওয়ার জন্য আসেনি বলে অভিযোগ। পরে প্রশাসনের তরফে আরও দুটি বাসের ব্যবস্থা করা হলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

রমেশচন্দ্র দাস নামে এক ভোটকর্মী বলেন, ‘সকাল সোওয়া সাতটার মধ্যে জলপাইগুড়ি ডিসিআরসি কেন্দ্রে পৌঁছোনোর কথা। অথচ গাড়ি না থাকায় ভোর সাড়ে পাঁচটা থেকে অর্ধেক দিন এখানেই কাটিয়ে দিতে হল। কারও কাছ থেকে কোনও সদুত্তরও মেলেনি।’ একটা সময় তাঁদের জন্য দুটো ছোট গাড়ি আসলেও তাতে এতো লোকের সংস্থান হবে না এমন কারণ দেখিয়ে ওই গাড়িতে উঠতে অস্বীকার করেন ভোটকর্মীরা।

- Advertisement -

এদিন ক্ষুব্ধ ভোটকর্মীদের সঙ্গে কথা বলতে অবরোধস্থলে যান নাগরাকাটার জয়েন্ট বিডিও ডেনুকা রাই। প্রশাসনের আশ্বাস পেয়ে তাঁরা রাস্তা অবরোধ মুক্ত করেন।