সুশান্ত মৃত্যু মামলায় মুখ খুলল সিবিআই

676

মুম্বই: অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় এখনই কোনও সিদ্ধান্তে পৌঁছায়নি সিবিআই। এমনটাই জানাল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

সোমবার এক প্রেস বিবৃতিতে সিবিআইয়ের তরফে জানানো হয়, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত চালাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। এই মৃত্যুর সঙ্গে জড়িত কোনওরকম সম্ভাবনাই এখনও পর্যন্ত উড়িয়ে দেওয়া হয়নি। প্রত্যেকটি বিষয় খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত জারি রয়েছে।

- Advertisement -

জানা গিয়েছে, সুশান্ত ইস্যুতে গোটা মামলা বলিউডের মাদকযোগের দিকে চলে যাওয়ায় অসন্তোষ প্রকাশ করেছেন সুশান্তের পরিবার ও অনুরাগীরা। প্রয়াত অভিনেতার মৃত্যুর বিচার চেয়ে সিবিআইয়ের কাছে বারবার আর্জি জানিয়েছেন তাঁরা। সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি তিনদিন আগে টুইটে জানান, ‘আমরা অনেকদিন ধরে ধৈর্য ধরে রয়েছি। আর কতদিন সময় লাগবে সত্যিটা সামনে আসতে?’

প্রসঙ্গত, গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সুশান্তের মৃত্যু রহস্যে তোলপাড় হয়েছে গোটা দেশ। সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের ঝড় উঠেছে। সুশান্ত ইস্যুতে মাদক চক্রের যোগসূত্রে রিয়া ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এমনকি বলিউড মাদক যোগে নাম জড়িয়েছে বলিউডের প্রথম সারির বেশ কয়েকজন তারকারও।