নির্ভয়ার ছায়া নয়ডায়, চলন্ত বাসে মহিলাকে গণধর্ষণ

206
প্রতীকী ছবি

লখনউ: নির্ভয়ার ছায়া এবার পড়ল নয়ডায়। চলন্ত বাসের এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠল। বুধবার ঘটনাটি ঘটে প্রতাপগড় থেকে গৌতমবুদ্ধ নগর পর্যন্ত যাওয়া চলন্ত বাসে এক মহিলাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতাপগড় থেকে গৌতমবুদ্ধ নগর পর্যন্ত যাওয়া চলন্ত বাসে ওই মহিলাকে গণধর্ষণ করা হয়। পুরো বিষয়টি মহিলা ফোন করে তাঁর স্বামীকে জানান। বাসটি নয়ডার সেক্টর ৬২ তে পৌঁছোলে মহিলার স্বামী তাঁর এক বন্ধুকে নিয়ে সেখানে হাজির হন। কিন্তু তার আগেই প্রধান অভিযুক্ত পালিয়ে যায়। ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাসটিকে আটক করে বাকি অভিযুক্তদের খোঁজ চলছে।

- Advertisement -

নির্ভয়া কাণ্ডের ভয়াল স্মৃতি থেকে আজও দেশবাসী বেরিয়ে আসতে পারেনি। ২০১২ সালের ১৬ ডিসেম্বর দিল্লিতে বাসে তুলে প্যারামেডিকেলের এক পড়ুযাকে ধর্ষণ ও নির্মম অত্যাচার করে দুষ্কৃতীরা তাঁকে বাস থেকে ছুড়ে ফেলে দেয়। কিছুদিন পর সিঙ্গাপুরের হাসপাতালে ওই তরুণীর মৃত্যু হয়। তদন্তে নেমে পুলিশ বাসের চালক সহ ৬ জনকে গ্রেপ্তার করে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের এমন ঘটনায় ফের চাঞ্চল্য ছড়িয়েছে।