রাজনৈতিক ভাষণে রুচি নেই, সমর্থকদের ধরে রাখতে অর্কেস্ট্রা তৃণমূলের

166

রামপুরহাট: রাজনৈতিক ভাষণে রুচি নেই কর্মী সমর্থকদের। তাই ভাষণ সংক্ষিপ্ত করে সভা মঞ্চে পাশেই গানের অনুষ্ঠান করলেন দলীয় নেতৃত্ব। রীতিমতো অর্কেস্ট্রার বসিয়ে চলে জলসা। যদিও দলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের দাবি মহিলাদের আনন্দ দিতেই এই ব্যবস্থা নেওয়া হয়েছে।

শুক্রবার রামপুরহাট কলেজ মাঠে তৃণমূলের মহিলা সম্মেলনের আয়োজন করা হয়। সভায় মহিলার সংখ্যা আশানুরূপ না হওয়ায় ব্লক সভাপতিকে কড়া ভাষায় আক্রমণ করেন অনুব্রত। সেসময় মঞ্চে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়, বোলপুরের সাংসদ অসিত মাল, সিউড়ির বিধায়ক অশোক চট্টোপাধ্যায়, রামপুরহাট পুরসভার চেয়ারম্যান অশ্বিনী তেওয়ারি।

- Advertisement -

অর্কেস্ট্রার আয়োজনের কারণ হিসেবে অনুব্রত মহিলাদের আনন্দ দেওয়ার কথা বললেও পালটা জবাব দিয়ে বিজেপির জেলা সহ সভাপতি শুভাশিস চৌধুরী বলেন, ‘অনুব্রতর বক্তব্য মানেই হিংসা। বোম মেরে হাত পা ভেঙে দাও। মেরে পগারপার করে দাও। কিন্তু বাংলার মানুষ শান্তিপ্রিয়। তবে, নির্বাচনের পর পাপের ফল তিনি পাবেন।’ এদিন মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে অনুব্রতর কটাক্ষ, প্রধানমন্ত্রীর যত দাড়ি বেড়েছে ততই দেশে ডিজেল, পেট্রোলের দাম বাড়ছে। বিজেপির অবস্থা এখন বুড়ো গোরুর মত। এবার পাড়ায় পাড়ায়, ঘরে ঘরে খেলা হবে। সেনাবাহিনী নামিয়েও কিছু হবে না।