জোকারকে ফাঁসানোর ষড়ষন্ত্র ফাঁস মডেলের

বেলগ্রেড : টেনিস তারকা নোভাক জকোভিচের ইমেজ ধুলোয় মেশাবার ষড়যন্ত্র ফাঁস করলেন মডেল নাতালিয়া সেকিচ। তাঁর দাবি, জকোভিচের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করে তা ভিডিও করার প্রস্তাব দেওয়া হয় তাঁকে। বিনিময়ে দেওয়া হবে প্রায় ৬০ হাজার ইউরো। যদিও তৎক্ষণাৎ সেই প্রস্তাবে না বলেন এই সার্বিয়ান মডেল। কিন্তু কে বা কারা এর পেছনে ছিল তা জানাননি তিনি। বিষয়টি নিয়ে মুখ খোলেননি জকোভিচও।

সম্প্রতি স্প্যানিশ সংবাদপত্র মার্কায় সেকিচের সাক্ষাৎকার প্রকাশিত হয়েছে। সেখানে তিনি বলেছেন, আমাকে একটি কাজের জন্য এক ব্যক্তি লন্ডনে আমন্ত্রণ জানান। সেখানে গিয়ে তাঁর কথা শুনে বুঝতে পারি, এর সঙ্গে আমার কাজের কোনও সম্পর্ক নেই। তিনি আমাকে প্রস্তাব দেন, জকোভিচের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়তে হবে ও তা রেকর্ড করতে হবে। এর জন্য আমাকে প্রায় ৬০ হাজার ইউরো এবং বিশ্বের যে কোনও প্রান্তে ভ্রমণের সুযোগ দেওয়া হবে।

- Advertisement -

সেকিচের কথায়, প্রথমে আমি মনে করি, ওই ব্যক্তি আমার সঙ্গে মজা করছেন। কিন্তু তারপর বুঝলাম, আমাকে সত্যিই এই কাজের জন্য ডাকা হয়েছে। আমি তখন তাঁকে সেখানেই মারার কথা ভেবেছিলাম। তবে আশপাশের লোকের কথা চিন্তা করে চুপ ছিলাম। এরপর আমি দ্রুত ওই স্থান ত্যাগ করি। নোভাকের স্বদেশি সেকিচের বক্তব্য, নোভাক আমাদের দেশের মুখ। তাঁর পরিবার আছে। ফলে তাঁর সঙ্গে এমন কাজ করার কথা আমি স্বপ্নেও ভাবতে পারি না।

নাতালিয়া অবশ্য ওই ব্যক্তির পরিচয় ফাঁস করেননি। মনে করা হচ্ছে, জকোভিচকে ব্ল্যাকমেল করে অর্থ হাতানোর জন্যই এই পরিকল্পনা করা হয়েছিল। ৩৩ বছরের জকোভিচ ২০১৪ সালে জেলেনাকে বিয়ে করেন। এই দম্পতির দুই সম্তান স্টেফান ও তারা। ২০১৮ সাল নাগাদ নোভাক ও জেলেনার বিচ্ছেদ নিয়ে জোর জল্পনা শুরু হয়। তবে সেসময় বা পরবর্তীতে এই ধরনের জল্পনাকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন তাঁরা। সদ্যই নিজের ১৮ নম্বর গ্র‌্যান্ড স্লাম জিতেছেন জোকার।