পর্নে পাকিস্তানের মহিলা বিধায়ক! গ্রেপ্তার ১

237

ইসলামাবাদ: সাইবার ক্রাইমের শিকার হলেন পাকিস্তানের এক মহিলা বিধায়ক। পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন)-এর ওই বিধায়কের নাম সানিয়া আশিক। তিনি পাকিস্তানের পঞ্জাবের তক্ষশিলার বিধায়ক। সম্প্রতি একটি অশ্লীল (পর্ন) ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে সানিয়াকে দেখা গিয়েছে বলে দাবি একাংশের। কিন্তু বিধায়কের দাবি, তিনি সাইবার ক্রাইমের শিকার। তাঁর মুখের ছবি ভিডিওতে ইমপোজ করা হয়েছে। ঘটনাটি প্রকাশ্যে আসার পরে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন সানিয়া। তদন্তে নেমে একজনকে গ্রেপ্তারও করেছে পুলিশ।

বেশ কয়েকটি পাক সংবাদপত্রে প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হয়েছে, সানিয়া গত মাসে (অক্টোবর) ভিডিওটি সম্পর্কে জানতে পারেন। বিষয়টি তিনি সরকার এবং কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকেও জানিয়েছিলেন।অপর একটি প্রতিবেদনে বলা হয়েছে, ২৬ অক্টোবর সানিয়া ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সির (এফআইএ) কাছে অভিযোগ জানান। অভিযোগে তিনি বলেন, তাঁর মুখ বসানো একটি পর্ন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

- Advertisement -

সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকজন ব্যক্তি দাবি করেছেন, ভিডিওতে থাকা মহিলাটি সানিয়া। তবে বিধায়ক এখনও পর্যন্ত সেই সমস্ত দাবি অস্বীকার করেছেন। সানিয়ার অভিযোগ নথিভুক্ত করার পর পঞ্জাব প্রদেশের পুলিশ এবং এফআইএ তদন্ত শুরু করে। ঘটনায় লাহোর থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে ধৃতের পরিচয় প্রকাশ করেনি পুলিশ। ভিডিওতে থাকা মহিলাটি সানিয়া নাকি অন্য কেউ, সেটাও নিশ্চিত করেনি।