যোগীর সভায় যাওয়ার পথে বিজেপি কর্মীদের বাধা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

113

হরিশ্চন্দ্রপুর: উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের জনসভায় যাওয়ার পথে মঙ্গলবার মালদায় বিজেপি কর্মীদের বাধা দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ, ভয় দেখিয়ে তাঁদের গাড়ি আটকে ফিরে যেতে বাধ্য করা হয়।

বিধানসভা নির্বাচনকে সামনে রেখে এদিন মালদায় প্রচারে এসেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদীত্যনাথ। গাজোলে যোগী আদিত্যনাথের এই নির্বাচনী সভায় যোগ দিতে যাচ্ছিলেন হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকের সুলতাননগর এলাকার বেশ কয়েকজন বিজেপি কর্মী-সমর্থক। অভিযোগ, সেই সময় তাঁদের বাধা দেওয়া হয়। বিজেপি সমর্থক বাবলু মণ্ডলের দাবি, গাজোলে বিজেপির সভায় যাওয়ার পথে মালদা জেলা তৃণমূল সাধারণ সম্পাদক বুলবুল খানের অনুগামীরা তাঁদের বাধা দেন। তাঁদের হুঁশিয়ারিও দেওয়া হয়। ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক।

- Advertisement -

এই প্রসঙ্গে জেলা তৃণমূল সাধারণ সম্পাদক বুলবুল খান সমস্ত অভিযোগ অস্বীকার করে জানান, এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যে। বিজেপি আগাগোড়াই ধাপ্পাবাজির রাজনীতি করে। এখানে বিজেপি বলে কিছু নেই। ২০২১-এর নির্বাচনে যতই ফোর্স পাঠাক, যাই করুক মমতা বন্দ্যোপাধ্যায়ই ফের মুখ্যমন্ত্রী হবেন। বিজেপির জেলা সম্পাদক দীপঙ্কর রাম জানান, সুলতান নগরের বহু সংখ্যালঘু ভাইদের সভায় যেতে বাধা দেওয়া হয়েছে। এইভাবে ভয় দেখিয়ে বাংলার মানুষকে আটকানো যাবে না।