মুখ্যমন্ত্রীর সভাস্থল পরিদর্শনে আধিকারিকরা

67

হরিশ্চন্দ্রপুর: মালদা জেলার বারোটি বিধানসভা আসনে আগামী ২২ ও ২৬ এপ্রিল দুই দফায় ভোট হবে। তাঁর আগে দলীয় কর্মী-সমর্থকদের চাঙ্গা করতে মালদায় নির্বাচনি প্রচারে আসবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২১ এপ্রিল তিনি তুলসিহাটা এলাকায় চাঁচল ৪৫ নম্বর এবং হরিশ্চন্দ্রপুর ৪৬ নম্বর বিধানসভা আসনের দলীয় প্রার্থীদের সমর্থনে একটি নির্বাচনি জনসভা করবেন। আর সেই জনসভা ঘিরে পুলিশ ও প্রশাসনের তৎপরতা তুঙ্গে।

বৃহস্পতিবার তুলসিহাটার বীরেন্দ্রকুমার মৈত্র উপবাজার সংলগ্ন ময়দান পরিদর্শনে আসেন চাঁচলের মহকুমা পুলিশ আধিকারিক শুভেন্দু মণ্ডল, হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয়কুমার দাস এবং ডিস্ট্রিক্ট ইন্টেলিজেন্স ব্রাঞ্চ-এর আধিকারিকরা। তাঁরা ময়দান এবং সংলগ্ন এলাকা পরিদর্শন করেন। এলাকার নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখেন।

- Advertisement -

এ প্রসঙ্গে আইসি সঞ্জয়কুমার দাস বলেন, ‘আগামী সপ্তাহে মুখ্যমন্ত্রীর নির্বাচনি জনসভা রয়েছে হরিশ্চন্দ্রপুর এলাকায়। সমস্ত দিক খতিয়ে দেখতেই এদিন পুলিশ ও প্রশাসনের তরফে পরিদর্শন করা হল।’

অন্যদিকে, এদিন পুলিশ ও প্রশাসনের কর্তাদের পাশাপাশি সভাস্থল পরিদর্শন করেন তৃণমূল নেতারাও। তাঁরা মুখ্যমন্ত্রীর সভাস্থল ঘুরে দেখেন।