সাধারণ মানুষকে সচেতন করতে পথে নামলেন উচ্চপদস্থ আধিকারিকরা

235

শিবশঙ্কর সূত্রধর, কোচবিহার: সাধারণ মানুষকে সচেতন করতে কোচবিহারে পথে নামলেন উচ্চপদস্থ সরকারি আধিকারিক ও জনপ্রতিনিধিরা। সোমবার ‘মুখ ঢাকুন, দূরে থাকুন’ নামে একটি কর্মসূচি করা হয়। পুলিশ লাইন এলাকায় সাধারণ মানুষদের মাস্ক পরিয়ে দেন রাজ্যের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ, বিনয়কৃষ্ণ বর্মন, জেলাশাসক পবন কাদিয়ান, পুলিশ সুপার সন্তোষ নিম্বলকর সহ আরও অনেকে। পাশাপাশি স্বাস্থ্য সচেতনতার বিষয়ে সচেতন করা হয়।

কোচবিহার জেলাজুড়ে করোনা সংক্রমণ বেড়েই চলেছে। প্রতিদিনই নতুন করে সংক্রমণ ধরা পড়ছে। এই পরিস্থিতিতে সামাজিক দূরত্ব মেনে চলা উচিত। সেই সঙ্গে অবশ্যই প্রত্যেকের মাস্ক ব্যবহার করা প্রয়োজন বলে বিশেষজ্ঞরা জানিয়েছেন। যদিও রাস্তাঘাটে মাস্ক ছাড়াই অনেক মানুষকে দেখা যাচ্ছে। এইবিষয়ে সাধারণ মানুষকে সচেতন করতে উচ্চপদস্থ আধিকারিকরা পথে নামলেন। সাধারণ মানুষকে মাস্ক পরিয়ে দেওয়া হয়। সেই মাস্কের উপরেও ‘মুখ ঢাকুন, দূরে থাকুন’ লেখা রয়েছে।

- Advertisement -

এই বিষয়ে ডেপুটি পুলিশ সুপার (ট্রাফিক) চন্দন দাস বলেন, ‘রাজ্য সরকারের তরফে বারবার সাধারণ মানুষকে সচেতন করে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বলা হচ্ছে। সেইমতো আমরাও পথে নেমেছি। এদিন সকলকে মাস্ক পরিয়ে সচেতন করা হল।’