পথ দুর্ঘটনায় মৃত্যু বৃদ্ধের

183

হরিশ্চন্দ্রপুর: বেপরোয়া ট্র্যাক্টরের ধাক্কায় মৃত্যু হল এক বৃদ্ধের। ঘটনায় গুরুতর আহত আরও এক। বুধবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানা এলাকার বারদুয়ারী তেলজান্নাগামী রাস্তায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত বৃদ্ধের নাম মহম্মদ ইব্রাহিম(৭০)। আহত ব্যক্তির নাম সিরাজুল হক। দুজনের বাড়ি ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের চণ্ডীপুরে। দুজন সম্পর্কে কাকা ভাইপো।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন মহম্মদ ইব্রাহিম তাঁর ভাইপো সিরাজুল হকের সঙ্গে বাইকে হরিশ্চন্দ্রপুরের দিক থেকে তেলজান্না সুইস গেটের দিকে যাচ্ছিলেন। সেসময় হরিশ্চন্দ্রপুরের দিক থেকে দ্রুতগতিতে একটি ইটবোঝাই ট্র্যাক্টর ওই বাইকটিকে ওভারটেক করতে যায়। সেই সময় বেপরোয়া গতিতে থাকা ওই ট্র্যাক্টরের ধাক্কায় বাইকটি উলটে যায়। বাইকে থাকা মহম্মদ ইব্রাহিম ছিটকে গিয়ে ট্র্যাক্টরের চাকার নীচে চলে যায়। ইট বোঝায় ট্র্যাক্টরের চাকাগুলো তার শরীরের উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মারা যান তিনি। ট্র্যাক্টরের ধাক্কায় গুরুতর জখম হন সিরাজুল হক। তাকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। দুর্ঘটনার পরে গাড়ি ছেড়ে পালিয়ে যায় ঘাতক ট্র্যাক্টরের চালক।

- Advertisement -

এদিন মৃতের দেহ ঘিরে ওই রাস্তার উপর দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখায় এলাকার মানুষ। পরে ভালুকা ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। স্থানীয় বাসিন্দারা এই দুর্ঘটনার জন্য প্রশাসনকে দায়ী করেন। ভালুকা ফাঁড়ির এএসআই জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদায় পাঠানো হয়েছে। বেপরোয়া ড্রাইভিং ও নাবালক ড্রাইভারদের প্রতি প্রশাসন অবিলম্বে ব্যবস্থা গ্রহণ করবে।