সুশান্তের মৃত্যুর তদন্তে নয়া মোড়, ১৩ জুন রাতে বন্ধ ছিল অভিনেতার ফ্ল্যাটের আলো

2044

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ১৩ জুন রাত সাড়ে ১০ থেকে ১০টা ৪৫ পর্যন্ত সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাটের সমস্ত আলো বন্ধ ছিল। শুধু রান্নাঘরের আলো জ্বলছিল। এমনটাই জানিয়েছেন অভিনেতার প্রতিবেশী। সেই রাতে সুশান্তের ফ্ল্য়াটে কোনও পার্টিও হয়নি। ফলে স্বাভাবিকভাবেই অভিনেতার মৃত্যু নিয়ে রহস্য আরও বাড়ল।        

১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তাঁর মৃত্যুতে তোলপাড় হয়েছে গোটা দেশ। প্রাথমিক তদন্তে মুম্বই পুলিশ সুশান্তের মৃত্যু আত্মহত্যা বলে জানিয়েছিল। কিন্তু তা মানতে অস্বীকার করেন তাঁর পরিবারের লোকজন ও অভিনেতার অনুরাগীরা। বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্তকে খুনের অভিযোগ উঠে। দায়ের হয় এফআইআর।

- Advertisement -

সুশান্ত আত্মহত্যা করেছেন, না কি তাঁকে খুন করা হয়েছে, সেটা জানতে অভিনেতার পরিবারের পাশাপাশি তাঁর অনুরাগীরা সিবিআই তদন্তের দাবি জানান। সেই দাবি মেনে তদন্তের ভার সিবিআইয়ের হাতে দেওয়া হয়েছে।

সুশান্তকে আত্মহত্যায় প্ররোচণা, প্রতারণা, খুনের ষড়যন্ত্র সহ একাধিক অভিযোগে অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তাঁর বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী, মা সন্ধ্যা চক্রবর্তী, ভাই শৌভিক চক্রবর্তী, অ্যাসোসিয়েট স্যামুয়েল মিরান্ডা এবং ম্যানেজার শ্রুতি মোদির বিরুদ্ধে ইতিমধ্যেই এফআইআর দায়ের করেছে সিবিআই।

https://www.instagram.com/p/CD1EcRDB5Fr/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

২৫ জুলাই সুশান্তের বাবা কেকে সিং পাটনার রাজীব নগর পুলিশ স্টেশনে রিয়া চক্রবর্তী, তাঁর পরিবারের লোকজন, স্যামুয়েল মিরান্ডা ও শ্রুতি মোদির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করা হয়। ২৯ জুলাই রিয়া চক্রবর্তী মামলা বিহার থেকে মুম্বইয়ে স্থানান্তরের জন্য সুপ্রিম কোর্টে আর্জি জানান। ৫, ১১, ১৩ অগাস্ট মামলার যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় শুনানি হয়। শেষ শুনানি হয় ১৯ অগাস্ট। সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর ঘটনার তদন্তের জন্য সেদিন সুপ্রিম কোর্ট সিবিআইকে অনুমতি দেয়। তদন্তের জন্য সিবিআইয়ের বিশেষ দল বৃহস্পতিবার মুম্বই পৌঁছেছে।

এদিকে, সুশান্তের মৃত্যুর ঘটনায় উঠে আসছে একের পর এক তথ্য। শনিবার আরও একটি চাঞ্চল্যকর তথ্য উঠে এল। ১৩ জুন রাতে সুশান্তের ফ্ল্যাটের আলো নেভানো ছিল। শুধুমাত্র রান্নাঘরের আলো জ্বলছিল। এমনটাই সুশান্তের প্রতিবেশী জানিয়েছেন বলে এএনআই সূত্রের খবর। আত্মহত্যা নাকি খুন, কী কারণ রয়েছে সুশান্তের মৃত্যুর পেছনে, সেই প্রশ্নের উত্তর খুঁজছেন সকলে।

অন্যদিকে, সুশান্তের মৃত্যুর তদন্ত চলাকালীন রিয়া চক্রবর্তী ও পরিচালক মহেশ ভাটের কিছু হোয়াটস অ্যাপ চ্যাট সম্প্রতি প্রকাশ্যে এসেছে। এছাড়া প্রকাশ্যে এসেছে তাঁদের দুজনের ভিডিও। যারফলে রিয়া ও মহেশের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়েছে।