প্রেম দিবসে টোটো ও ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত ১

116
ছবিটি সংগৃহীত

রায়গঞ্জ: টোটো ও ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত টোটো চালক। ঘটনাটি ঘটেছে, রবিবার হেমতাবাদ থানার ঠাকুরবাড়ি এলাকার রাজ্য সড়কের উপরে। জানা গিয়েছে, টোটোটি যাত্রী নিয়ে কর্ণজোড়া আসার পথে টাটা সুমোর সঙ্গে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই মৃত্যু হল টোটো চালকের।

পুলিশ সূত্রে খবর, মৃত ওই টোটো চালকের নাম প্রানেশ বর্মন (৪৮)। বাড়ি রায়গঞ্জ থানার কর্ণজোড়া ফাঁড়ির অন্তর্গত ছত্রপুর গ্রামে। এদিন সকালে পাঁচ যাত্রী নিয়ে ওই টোটো কর্ণজোড়া থেকে আসছিল। সেই সময় এক ছোট গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। টোটোয় থাকা যাত্রীরা গুরুতর আহত হয়। দুমড়ে মুচড়ে যাওয়া টোটোটিকে উদ্ধার করেছে পুলিশ। যদিও ঘাতক গাড়ি ও চালককে গ্রেপ্তার করতে পারেনি হেমতাবাদ ও কর্ণজোড়া ফাঁড়ির পুলিশ। পুলিশ আধিকারিকের বক্তব্য, সিসি ক্যামেরার ফুটেজ দেখে ওই গাড়ির হদিশ করার চেষ্টা করা হচ্ছে।

- Advertisement -

স্থানীয় সূত্রে খবর, এদিন ওই টোটোতে পাঁচ যাত্রী সহ তিন মাসের শিশুও ছিল। দুর্ঘটনার মুহূর্তে মায়ের কোল থেকে ছিটকে জঙ্গলে পড়ে যায় তিন মাসের শিশুটি। এরপরই তড়িঘড়ি জখমদের উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উত্তরবঙ্গ মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়। এরপর কিছুক্ষণ চিকিৎসার পর টোটো চালকের মৃত্যু হয়। এদিনের ঘটনার জেরে জাতীয় সড়কে যান চলাচল আটকে যায়। পরে পুলিশের হস্তক্ষেপে যান চলাচল ছন্দে ফেরে।