পুলিশ-প্রশাসনের উদ্যোগে রবীন্দ্রজয়ন্তী উদযাপন

162

মুরতুজ আলম, সামসী: চাঁচলে পুলিশ ও প্রশাসনের উদ্যোগে ১৫৯তম রবীন্দ্রজয়ন্তী উদযাপিত হল। এদিন পুলিশের তরফে চাঁচল থানায় কবিগুরুর মূর্তিতে পুষ্পাঞ্জলি প্রদান করে অনুষ্ঠানের সূচনা করেন মহকুমা পুলিশ আধিকারিক সজলকান্তি বিশ্বাস। এদিন কবি প্রণামে দুটি ট্যাবলো সাজানো হয়। একটি কবি গুরুর ছবিসহ এবং অপরটি করোনা সচেতনতার ওপর। দুটি ট্যাবলো নিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে শোভাযাত্রা গোটা চাঁচল বাজার পরিক্রমা করা হয়। শোভাযাত্রায় মহকুমা পুলিশ আধিকারিক সজলকান্তি বিশ্বাস ছাড়াও পা মেলান চাঁচল থানার আইসি সুকুমার ঘোষ, চাঁচল সিদ্ধেশ্বরী স্কুলের এনএসএস ইউনিটের প্রকল্প আধিকারিক পার্থ চক্রবর্তী, পুলিশকর্মী ও সিভিক ভলান্টিয়াররা।

পুলিশ-প্রশাসনের উদ্যোগে রবীন্দ্রজয়ন্তী উদযাপন| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India
কবিমূর্তিতে মাল্যদান করেন চাঁচল মহকুমা শাসক সব্যসাচী রায়

চাঁচল-১ ব্লক প্রশাসনের উদ্যোগে চাঁচল রবীন্দ্রভবনেও কবি প্রণাম অনুষ্ঠানের আয়োজন করা হয়। কবিমূর্তিতে মাল্যদান করে অনুষ্ঠানের সূচনা করেন চাঁচল মহকুমা শাসক সব্যসাচী রায়। অনুষ্ঠানে রবিঠাকুরের জন্মজয়ন্তী উপলক্ষে বিস্তারিত আলোকপাত করেন চাঁচল-১ বিডিও সমীরণ ভট্টাচার্য।চাঁচল মহকুমা শাসক সব্যসাচী রায় স্বয়ং নিমন্ত্রণ কবিতাটি আবৃত্তি করেন। অভিজিৎ দাস রবীন্দ্র সংগীত ও মৌমিতা থোকদার পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। বিশিষ্টদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবী মোকতার হোসেন,অমিতেশ পান্ডে প্রমুখ।পৌরোহীত্য করেন মহকুমা শাসক সব্যসাচী রায়।

- Advertisement -