প্রেম দিবসে মূর্তিতে উপচে পড়ল ভিড়

96

রহিদুল ইসলাম, চালসা: ভ্যালেনটাইনস ডে ও রবিবার ছুটির দিনে ডুয়ার্সের পর্যটনকেন্দ্র মূর্তিতে দেখা গেল পর্যটকদের উপচে পড়া ভিড়। মূর্তি সহ চালসা ভিউ পয়েন্টেও এদিন পর্যটকদের ভিড় ছিল নজরকারার মতো। তবে জানুয়ারি মাসের ছুটির দিনের তুলনায় এদিন মূর্তিতে মানুষের ভিড় ছিল কম।

এদিন সকাল থেকেই বিভিন্ন প্রান্ত থেকে লোকজন আসতে থাকে মূর্তিতে। মূর্তি নদীতে নেমে ও মূর্তি সেতুর ওপর দাঁড়িয়ে অনেককেই ঘোরাফেরা ও সেলফি তুলতে দেখা যায়। ‘আই লাভ মূর্তি’-এর সেলফি পয়েন্টেও এদিন পর্যটকদের বেশ উৎফুল্লতার সঙ্গে সেলফি তুলতে দেখা যায়।

- Advertisement -

প্রেমদিবসে মূর্তিতে প্রেমিক যুগল সহ দম্পতির পাশাপাশি বহু পরিবারকেও দেখা যায়। প্রেমিক যুগল ও দম্পতিদের নদীর পাশে ও সেতুর ওপরে দাঁড়িয়ে গল্প ও সেলফি তুলতে দেখা যায়। মূর্তির ব্যাবসায়ী মহম্মদ শাজাহান, রমজান আলী বলেন, ‘এদিন মূর্তিতে মানুষের ভিড় ছিল ঠিকই, তবে জানুয়ারি মাসের ছুটির দিনের মতো ভিড় হয়নি।’ শিলিগুড়ি থেকে আসা নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রেমিক যুগল বলেন, ‘রবিবার ভ্যালেনটাইন ডে উপলক্ষে মূর্তিতে ঘুরতে এসেছি। আজকের দিনটা মূর্তিতে দারুণভাবে উপভোগ করলাম। এদিন মূর্তিতে পুলিশ ও বনকর্মীদের টহলদাড়ি দিতে দেখা যায়।’